× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ জানুয়ারি ২০২০, সোমবার

সখীপুরে দু’গ্রুপের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

বাংলারজমিন

সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার, ৮:৩৬

টাঙ্গাইল সখীপুরে উপজেলা শ্রমিক লীগের সভাপতি বাচ্চু সিকদার, শামছুল হক ও রউফ সিকদার গংদের বিরুদ্ধে চাঁদাবাজি, ভূমিদখল ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছে আ. সামাদ সিকদার। এ সংবাদ সম্মেলনের এক ঘণ্টা পর এক সংবাদ সম্মেলন করেন অভিযুক্তরা। শনিবার সকালে সখীপুর প্রেস ক্লাব মিলনায়তনে এ পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে আ. সামাদ সিকদার লিখিত বক্তব্যে বলেন, সখীপুর বাজার মসজিদের পাশে ‘পাঁচতারা’ মার্কেট নামে বহুতল ভবন নির্মাণের সময় মার্কেটের মালিক মওলানা মীর শামছোদ্দুহা ও আ. সামাদ সিকদার কাছ থেকে দু’দফায় চার লাখ, সত্তর হাজার টাকা চাঁদা নেয় এবং ভবনের দ্বিতীয় তলায় জোরপূর্বক পাঁচটি রুম দখল করে নিয়েছে উপজেলা শ্রমিক লীগের সভাপতি বাচ্চু সিকদার, শামছুল হক ও রউফ সিকদার গং। এ ছাড়া ওই মার্কেটের মালিক রাসেল মিয়ার কাছে দশ লাখ টাকা চাঁদা দাবি করে ওই ভবনের কাজ বন্ধ করে দিয়েছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ তোলা হয়। এ সময় ভবন মালিক মওলানা মীর শামছুদ্দোহা, মো. রাসেল সিকদার, আজিজুল ইসলাম, মো. রাসেল মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।
এক ঘণ্টা পর উপজেলা শ্রমিক লীগের সভাপতি বাচ্চু সিকদার, শামছুল হক ও রউফ সিকদার সংবাদ সম্মেলনে বলেন, আমরা কারও মার্কেটের রুম দখল করিনি আমাদের পৈতৃক সম্পত্তির ওপর ভবন নির্মাণ করেছি। আমাদের বিরুদ্ধে চাঁদাবাজি ও ভূমিদখলের অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শামছুল হক। এ সময় জেলহক সিকদার, কাশেম শিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর