× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

মোটরসাইকেলে ভারত ও পাকিস্তান ভ্রমণে বাংলাদেশি তিন তরুণ

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার, যশোর থেকে | ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার, ৮:৪৬

বাংলাদেশকে বহির্বিশ্বের সামনে তুলে ধরতে এবং তরুণ সমাজকে হতাশা থেকে মুক্তি দিতে যশোরের তরুণ মেহেদি হাসান মোটরসাইকেলযোগে ভারত ও পাকিস্তানের লাহোরে যাচ্ছেন। গতকাল বিকালে যশোর শহরের বেজপাড়া বাসা থেকে আনুষ্ঠানিক ভাবে এ মোটরসাইকেল যাত্রা শুরু করেন তিনি। মেহেদি হাসান পেশায় ব্যবসায়ী হলেও ঘুরে বেড়ানো তার নেশা। দেশের প্রতিটি জেলা ও উপজেলায় তিনি ইতিপূর্বে গিয়েছেন মোটরসাইকেল চালিয়ে। মেহেদি হাসানের বন্ধু মাজাহারুল হক তাইপ জানান, দেশের তরুণদের ভ্রমণে উৎসাহিত, বাংলাদেশকে বহির্বিশ্বের কাছে তুলে ধরতে মেহেদি হাসান এ মোটরসাইকেল ভ্রমণ শুরু করেছেন। তিনি আরো জানান, বাংলাদেশের বেনাপোলের বর্ডার দিয়ে কলকাতায় পৌঁছাবেন। সেখান থেকে  লক্ষ্য, দিল্লি ও পাঞ্জাবে যাবেন। সেখানে ওয়াগাহ বর্ডার পার হয়ে পাকিস্তানে যাবেন।
পাকিস্তানের করাচি, লাহোরসহ বিভিন্ন প্রদেশে যাবেন। তার সঙ্গে আছেন আবু সাঈদ এবং চট্টগ্রামের মোসাদ্দেক চৌধুরী। যাত্রার সময় তিনি দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন। আগামী ২৬শে ডিসেম্বর দেশে ফিরবেন বলে জানিয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর