× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২০, সোমবার

সিরাজদিখান আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন, সম্পাদক আবু বক্কর

বাংলারজমিন

সিরাজদিখানে (মুন্সীগঞ্জ) প্রতিনিধি | ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার, ৯:০৩

সিরাজদিখানে দ্বিধাদ্বন্দ্বের মধ্যে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। গতকাল বেলা ১১ টায় উপজেলার সিরাজদিখান উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন  করেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান। সম্মেলনে সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগ সভাপতি মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি মো. মহিউদ্দিন।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান। বিশেষ অতিথি ছিলেন মুন্সীগঞ্জ ২ আসনের সাংসদ সাগুফতা ইয়াসমিন এমিলি। বিকেল ৪টায় প্রথম অধিবেশন  শেষ  হয়। পরে বিকাল ৫টায় দ্বিতীয় অধিবেশনে  শুরু হয় উপজেলা অডোটরিয়ামে। মৌখিক প্রস্তাবনায় সভাপতি মহিউদ্দিন ও সাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিকের নাম ঘোষণা করা হয়।
আর কোন প্রার্থী নাম প্রস্তাব না আসায় তাদেরকে সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা করেন জেলা সভাপতি। উপজেলা সাধারণত সম্পাদক এস.এম সোহরাব হোসেন  বলেন, উপজেলা আওয়ামী লীগের যে আজকে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে সেই সম্মেলনে কেন্দ্রীয় কমিটির নির্দেশ না থাকা সত্ত্বেও এ সম্মেলনে অনুষ্ঠিত হয়। তাই আমিসহ অনেক কাউন্সিলর এই সম্মেলন বয়কট করেছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর