× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২০, সোমবার

আপত্তিকর ছবি ফাঁসের ভয় দেখিয়ে চাঁদা দাবি

বাংলারজমিন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি | ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার, ৯:০৩

পটুয়াখালীর মির্জাগঞ্জে গৃহবধূর আপত্তিকর ছবি ফাঁসের ভয় দেখিয়ে চাঁদা দাবির অভিযোগে মো. মোস্তাফিজুর রহমান (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮। শুক্রবার সন্ধ্যায় র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিনের প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মোস্তাফিজুর রহমানের গ্রেপ্তারের বিষয়টি জানা যায়। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার ভাজনা মনোহরখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় ভিডিও, ছবি ধারণকৃত মোবাইলটি জব্দ করা হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বলেন, তথ্যপ্রযুক্তির সহায়তায় তাকে গ্রেপ্তার করা হয়। এক বছর আগে স্থানীয় এক গৃহবধূর সঙ্গে মির্জাগঞ্জ উপজেলা দক্ষিণ আমড়াগাছিয়া গ্রামের মোখলেছুর রহমানের ছেলে  মোস্তাফিজুর রহমানের ফেসবুকে পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে উভয়ের মধ্যে বিভিন্ন সময়ে মেসেঞ্জারে ছবি ও ভিডিও আদান-প্রদান হয়। পরে মোস্তফিজুর ছবি ও ভিডিও বিকৃত করে ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে গৃহবধূর কাছে মোটা অঙ্কের টাকা দাবি করেন। নিরূপায় হয়ে র‌্যাব-৮ এর কাছে লিখিত অভিযোগ দেন গৃহবধূ।
এ ব্যাপারে গৃহবধূ বাদী হয়ে মির্জাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর