× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২০, সোমবার

গোয়াইনঘাটে স্ত্রীকে পিটিয়ে হত্যা

বাংলারজমিন

গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি | ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার, ৯:০৪

গোয়াইনঘাটের ৩নং পূর্ব জাফলং ইউনিয়নে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে স্বামীকে। নিহত গৃহবধূর নাম মুন্নি আক্তার (২৩)। সে উপজেলার ১নং রুস্তমপুর ইউনিয়নের লক্ষণছড়া গ্রামের মৃত ফজলুল করিমের মেয়ে। ঘাতক স্বামীর নাম শফিক মিয়া। সে পূর্ব জাফলং নয়াগাঙ্গেরপাড়ের গেদা মিয়ার ছেলে। শনিবার ভোর রাতে নয়াগাঙ্গেরপাড় গ্রামে এ নির্মম ঘটনা ঘটে। পুলিশ এবং পারিবারিক সূত্রে জানা যায়, দেড় বছর আগে নয়াগাঙ্গেরপাড়ের গেদা মিয়ার ছেলে শফিক মিয়ার সাথে বিয়ে হয় নিহত মুন্নি আক্তারের। তাদের একজন ৩ মাসের শিশু সন্তান (পুত্র) রয়েছে।
নেশাগ্রস্ত স্বামী শফিক আহমদের সাথে বিয়ের পর থেকেই পরিবারে ঝগড়া-ঝাটি লেগেই ছিল মুন্নির। মাদকসহ অন্যায়ের প্রতিবাদ করলে প্রায়ই স্ত্রীকে মুন্নিকে মারপিট করতে স্বামী শফিক মিয়া। শুক্রবার সন্ধ্যা পরে বেদম মারপিট করা হয় তাকে। ভোর রাতে ফের মারপিটের ঘটনা ঘটায় ঘাতক শফিক মিয়া। মারপিটে ঘটনাস্থলেই মারা যায় স্ত্রী মুন্নি। আহত ভেবে সিলেট ওসমানী  মেডিকেল কলেজে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা মুন্নিকে মৃত ঘোষণা করেন। সেখান থেকে সিএনজি যোগে জাফলং লাশ নিয়ে আসার সময় তামাবিল স্থলবন্দর থেকে ঘাতক স্বামী শফিক মিয়াকে গ্রেপ্তার করে গোয়াইনঘাট থানা পুলিশ।   

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর