× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ৩০ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার
পাকিস্তান সুপার লীগ প্লেয়ার্স ড্রাফট

দল পাননি বাংলাদেশের ২৩ জনের কেউই

খেলা

স্পোর্টস ডেস্ক | ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার, ৯:২০

তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, মোস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন, লিটন কুমার দাসসহ ২৩ জন বাংলাদেশি খেলোয়াড়ের নাম ছিল এবারের পাকিস্তান সুপার লীগের (পিএসএল) ড্রাফটে। তবে শেষ পর্যন্ত দল পাননি তাদের একজনও।  শুক্রবার অনুষ্ঠিত হয় পিএসএলের এবারের প্লেয়ার্স ড্রাফট। আসরের ছয় ফ্র্যাঞ্চাইজির কেউই আগ্রহ দেখায়নি বাংলাদেশি কোনো তারকার প্রতি।
এবারের পিএসএলের প্লেয়ার্স ড্রাফটে তিন ক্যাটাগরিতে মোট ২৩ জন বাংলাদেশি ক্রিকেটারের নাম তোলা হয়। ডায়মন্ড ক্যাটাগরিতে ছিলেন তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, মোস্তাফিজুর রহমান ও মোহাম্মদ সাইফউদ্দিন। গোল্ড ক্যাটাগরিতে রাখা হয়েছিল মোট দশজন ক্রিকেটারকে- লিটন দাস, মোহাম্মদ মিঠুন, মেহেদী হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন, তাসকিন আহমেদ, আবুল হাসান, আফিফ হোসেন, আমিনুল ইসলাম, আল-আমিন হোসেন, অলক কাপালি। সিলভার ক্যাটাগরিতে ছিলেন বাকি ৯ ক্রিকেটার- ইমরুল কায়েস, সাব্বির রহমান, আবু হায়দার রনি, এনামুল হক, মোহাম্মদ সাইফ হাসান, ফরহাদ রেজা, মোহাম্মদ নাইম শেখ, জুনায়েদ সিদ্দিকী ও মুক্তার আলী। আগামী বছর ফেব্রুয়ারিতে শুরু হবে পাকিস্তান সুপার লীগের নতুন মৌসুম।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর