× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৮ জানুয়ারি ২০২০, শনিবার

কটিয়াদীতে ৩০ কেজি গাঁজা উদ্ধার

বাংলারজমিন

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি | ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার, ৮:০১

কিশোরগঞ্জের কটিয়াদী থেকে ৩০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪, সিপিসি-২। গতকাল ভোরে কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত মিনি ট্রাক ও মাদক বিক্রির ২ লাখ টাকা জব্দ করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, হবিগঞ্জ থেকে ভৈরব-কিশোরগঞ্জ হয়ে নেত্রকোনা-ময়মনসিংহ এলাকায় পাচারের সময় গতকাল ভোরে কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকায় র‌্যাব-১৪ একটি মিনি ট্রাকে তল্লাশি চালিয়ে ৩০ কেজি গাঁজা উদ্ধার করে এবং দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। এ সময় আল আমিন নামে একজন পালিয়ে যায়। আটকরা হলো- হবিগঞ্জ জেলার দক্ষিণ আমকান্দি গ্রামের রাজ্জাক মিয়ার ছেলে মুরতুজ আলী (৪৬) ও চুনারুঘাট উপজেলার নতুন বাজার (বাগবাড়ি) এলাকার আব্দুল আউয়ালের ছেলে মোশারফ হোসেন (২৬)।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। কটিয়াদী থানার ওসি এমএ জলিল বলেন, ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিন জনের বিরুদ্ধে থানায় একটি মামলা করা হয়েছে। গ্রেপ্তারদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর