× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২০, রবিবার

দিনাজপুরে পুলিশি বাধার মুখে পণ্ড বিএনপি’র বিক্ষোভ কর্মসূচি

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে | ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার, ৮:০৪

 পুলিশি বাধার মুখে পণ্ড হয়েছে দিনাজপুর জেলা বিএনপির পূর্ব ঘোষিত বিক্ষোভ কর্মসূচি। পরে জেলা বিএনপি’র কার্যালয়ে বিক্ষোভ করেছে নেতাকর্মীরা। এতে দুধের স্বাদ তাদের ঘোলে মিটেছে বলে মন্তব্য করেছেন রাজনৈতিক বিশ্লেষকরা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল দুপুর সোয়া ১২টায় দিনাজপুর বিএনপি কার্যালয় থেকে নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশের বাধার মুখে পড়ে। এ সময় নেতাকর্মীরা বের হওয়ার চেষ্টা করলে পুলিশ কার্যালয়ের প্রধান গেটে বেরিকেড দেয়। পরে নেতাকর্মীরা সেখানেই বিক্ষোভ করতে থাকে। এ সময় নেতাকর্মীরা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানায়। বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক রেজিনা ইসলাম, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আক্তারুজ্জামান জুয়েল, মহিলা দলের সাধারণ সম্পাদক শাহীন সুলতানা বিউটি, জেলা বিএনপির সভাপতি, ছাত্রদলের সাধারণ সম্পাদক আবজাত সেতু, মনজুর মুরশেদ সুমনসহ জেলা বিএনপির নেতাকর্মীরা।
১২ তারিখে দেশনেত্রী খালেদা জিয়ার জামিন নিয়ে কোনো টালবাহানা হলে পুলিশের বুলেট উপেক্ষা করে রাজপথে নেমে আন্দোলনের মাধ্যমে মুক্ত করবে বলে জানায় বিক্ষোভকারীরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর