× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৮ জানুয়ারি ২০২০, শনিবার

মানিকগঞ্জে সংবাদ সম্মেলন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে | ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার, ৮:০৭

 মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-২ ও জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে পৌর পরিষদ। রোববার দুপুরে পৌর মিলনায়তনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম। লিখিত বক্তব্যে পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম জানান, গত ১লা ডিসেম্বর রুস্তম আলীর ওপর হামলার ঘটনা ঘটে। এতে আব্দুল জলিল বাদী হয়ে পরের দিন একটি মামলা করেন। ওই মামলায় মানিকগঞ্জ পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর পৌরসভার প্যানেল মেয়র-২ আব্দুর রাজ্জাক রাজাকে অসৎ উদ্দেশ্যে রাজনৈতিক সুবিধা লাভের আশায় ঘটনার সঙ্গে জড়িত না থাকা সত্যেও মামলার  আসামি করেছে। জরুরি সভা ডেকে এই ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করে মানিকগঞ্জ পৌর পরিষদের পক্ষ থেকে।
 পৌর মেয়র আরো জানান, কাউন্সিলর আব্দুর রাজ্জাক রাজা একজন জনপ্রতিনিধি। সে মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের সাবেক জিএস ও জেলা যুবলীগের আহ্বায়ক।
বর্তমানে তার ওয়ার্ডে প্রায় পৌনে ৩ কোটি টাকার কাজ চলমান রয়েছে। স্বার্থান্বেষী মহল অবৈধ অর্থ ও প্রভাব সৃষ্টি করে রাজনৈতিক সুবিধা আদায়ের লক্ষ্যে পৌরসভার প্যানেল মেয়র-২ আব্দুর রাজ্জাক রাজাকে অন্যায় ভাবে মামলায় যুক্ত করেছে। কাউন্সিলর আব্দুর রাজ্জাকের অনুপস্থিতিতে উন্নয়ন কাজ এবং জনগণের সেবা প্রদানে পুলিশি হয়রানির কারণে দারুণভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে। সেই সঙ্গে পৌরসভার পক্ষ থেকে রেজ্যুলুশনের মাধ্যমে পুলিশ প্রশাসনকে জানানো হয়েছে।
সংবাদ সম্মেলনে মিথ্যা মামলা থেকে আব্দুর রাজ্জাক রাজার নাম প্রত্যাহার ও পুলিশি হয়রানি বন্ধের দাবি জানানো হয়।
 সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র আরশেদ আলী বিশ্বাস, কাউন্সিলর সুভাষ সরকার, প্যানেল মেয়র-৩ জেসমিন আক্তার, কাউন্সিলর সাবিবা হাবিব, কাউন্সিলর আব্দুর রাজ্জাক, কাউন্সিলর ছানোয়ার রহমান, কাউন্সিলর সালাহ উদ্দিন, কাউন্সিলর আবুল কালাম আজাদ, কাউন্সিলর নার্গিস আক্তার।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর