× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৮ জানুয়ারি ২০২০, শনিবার

টঙ্গীতে গার্মেন্ট কর্মীর আত্মহত্যা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, টঙ্গী থেকে | ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার, ৮:০৭

টঙ্গীর পূর্ব আরিচপুরে খাদিজা আক্তার (২০) নামে এক গার্মেন্ট কর্মী পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। গতকাল সকালে পুলিশ লাশ উদ্ধার করে। এঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। নিহত খাদিজা টঙ্গী বিসিকের বেঙ্গল ফ্যাশন নামক একটি গার্মেন্ট কারখানায় অপারেটর পদে চাকরি করতেন। পুলিশ জানায়, খাদিজা স্বপরিবারে ওই এলাকার ছিদ্দিক মিয়ার বাড়ির ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। খুঁটিনাটি বিষয়াদি নিয়ে পারিবারের অন্যান্য সদস্যদের সাথে কথা কাটাকাটির করে। এরই জের ধরে খাদিজা গত শনিবার রাত সাড়ে ১০ টার দিকে বাথরুমের দরজা বন্ধ করে রডের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।
খবর পেয়ে টঙ্গী মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
নিহত খাদিজা কিশোরগঞ্জ জেলার নিকলী থানা এলাকার আলিয়াপাড়া গ্রামের হারিছ মিয়ার মেয়ে। টঙ্গী পূর্ব থানার ওসি মো. কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর