× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ জানুয়ারি ২০২০, সোমবার

অপেক্ষায় মৌ খান

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার, ৮:২৩

চলতি বছরের মাঝামাঝি সময়ে সেন্সর ছাড়পত্র পায় মৌ খান অভিনীত সিনেমা ‘বান্ধব’। পরিচালনা করেছেন সুজন বড়ুয়া। সিনেমাটি শতভাগ মৌলিক গল্পের বলে জানিয়েছেন নির্মাতা। সামনেই এটি মুক্তি পাবে। অন্যদিকে মৌ খান অভিনীত এবং শফিক হাসান পরিচালিত ‘বাহাদুরি’ নামে আরো একটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। দু’টি সিনেমা নিয়ে মৌ বলেন, ‘বান্ধব’ চলচ্চিত্রটিতে কাজ করতে গিয়ে আমি নিজেকে ভেঙেছি। চরিত্রের প্রয়োজনেই কঠোর পরিশ্রম করতে হয়েছে আমাকে। মেকআপ ছাড়া কাজ করেছি।
এ সিনেমাটি সামনে মুক্তি পাবে। এছাড়া ‘বাহাদুরি’ সিনেমাটি নিয়েও আমি আশাবাদী। এ সিনেমার গল্প ও গান দর্শকরা পছন্দ করবেন বলে আশা করছি। অনুপম কথাচিত্র প্রযোজিত ‘বান্ধব’ সিনেমায় মৌ খান ছাড়াও অভিনয় করেছেন গাজী রাকায়েত, রেবেকা রউফ, সুমিত, জয়রাজ, আসমা, আরফান, শায়লাসহ অনেকে। আর ‘বাহাদুরি’ সিনেমায় মৌ খানের নায়ক হিসেবে রয়েছেন জায়েদ খান। এর আগে মৌ  অভিনীত ‘প্রতিশোধের আগুন’ সিনেমাটি চলতি বছরের এপ্রিলে প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর