× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ জানুয়ারি ২০২০, সোমবার

নতুন বছরে ঈশিতা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার, ৮:২৪

শোবিজের বাইরে জনপ্রিয় মডেল-অভিনেত্রী ঈশিতা একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে খণ্ডকালীন শিক্ষকতা করেন। তারই ফাঁকে ফাঁকে মাঝেমধ্যেই নাটক ও গানে সময় দেন তিনি। তবে গেল তিন মাস তিনি সব ধরনের কাজ থেকে দূরে ছিলেন। কারণ মায়ের অসুস্থতার জন্য তাকে দেশের বাইরে থাকতে হয়েছে। ফলে বছরের শেষ সময়ে নতুন কোনো কাজে মনোযোগী হতে পারেননি। তবে আসছে নতুন বছরে এ অভিনেত্রীকে আবারো নতুন গানে পাওয়া যাবে বলেই তিনি ইঙ্গিত দিলেন। কয়েকটি গানের ট্র্যাক করে রেখেছন বলেও জানান। তার ভাষ্য, কয়েকটি গানের কথা সুর ও সংগীতের কাজ শেষ করেছি।

কিন্তু গানগুলোতে কণ্ঠ দেওয়া বাকি আছে। ব্যস্ততার কারণে এখনো কণ্ঠ দেয়া হয়ে ওঠেনি। ইচ্ছা আছে নতুন বছরে নতুন কোনো একটি গান প্রকাশ করার। গেল ঈদে প্রকাশিত হয়েছে ঈশিতার ‘আমার অভিমান’- শিরোনামের একটি গান। লূৎফর হাসানের কথা ও সুরে এই গানটির সংগীত পরিচালনা করেন মার্সেল। মিউজিক ভিডিও নির্মাণ করেন মঞ্জু আহমেদ। এর আগে গেল বছর অক্টোবরে ঈশিতা ‘তোমার জানালায়’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিও প্রকাশ করেন।
সোহেল আরমানের কথায় গানটির সুর ও সংগীত পরিচালনা করেন ইবরার টিপু। প্রায় ষোল বছর পর এই গানের মধ্য দিয়ে তিনি সংগীতে ফেরেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর