× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ জানুয়ারি ২০২০, সোমবার

অভিষেক হলো ওপার বাংলায়

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার, ৮:২৪

ভিন্নধর্মী কয়েকটি সিনেমায় অভিনয় করে অল্প সময়ে দর্শকপ্রিয়তা পান চিত্রনায়িকা ববি। ছবিগুলোতে তার অভিনয়-পারফরমেন্স প্রশংসিতও হয়েছে। এদিকে এপার বাংলার পাশাপাশি ওপার বাংলার সিনেমায়ও নিয়মিত কাজ করেছেন এ নায়িকা। তারই ধারাবাহিকতায় গত ৬ই ডিসেম্বর পশ্চিমবঙ্গে তার অভিনীত নতুন সিনেমা ‘রক্তমুখী নীলা’ মুক্তি পেয়েছে। কলকাতায় এটাই ছিল তার প্রথম কাজ। আর এ সিনেমার মধ্য দিয়ে ওপার বাংলাতেও অভিষেক হয় তার। ববি এ প্রসঙ্গে বলেন, গৎবাঁধা গল্পের বাইরের একটি সিনেমা এটি। ভারতের জয়দীপ মুখার্জির পরিচালনায় এ সিনেমায় আমার বিপরীতে সব্যসাচী মিশরা অভিনয় করেছেন।
তিনি ওপার বাংলার অনেক মেধাবী একজন অভিনেতা। পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে ববির অভিনীত প্রথম সিনেমা মুক্তি পেলেও ববি সেখানে যেতে পারেননি। ছবিটি থেকে বেশ ভালো সাড়াও সেখানে থেকে পাচ্ছেন বলে জানিয়েছেন ববি। এ প্রসঙ্গে তিনি বলেন, আমার মা বর্তমানে অস্ট্রেলিয়া আছেন। আমাকেও কয়েকদিনের জন্য সেখানে যেতে হবে। তাই এরমধ্যে আর কলকাতায় যাওয়া হয়নি। তবে ছবিটি মুক্তির পর খবর নিয়েছি। প্রথম দিনের দর্শক সাড়ার খবর পেয়ে আমি সত্যিই আনন্দিত ও উচ্ছ্বসিত। প্রযোজক, পরিচালকসহ অনেকে ফোন করে আমাকে শুভেচ্ছাও জানিয়েছেন। দর্শকরা সিনেমাটি পছন্দ করছেন জেনে আমারও খুব ভালো লাগছে। ‘খোঁজ-দ্য সার্চ’, ‘দেহরক্ষী’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘রাজত্ব’, ‘অ্যাকশন জেসমিন’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘রাজা বাবু’, ‘ব্ল্যাকমেইল’, ‘নোলক’সহ বেশকিছু ছবিতে অভিনয় করে ঢালিউডে জনপ্রিয়তা পেয়েছেন ববি। ভালো গল্প ও চরিত্র পেলে ওপার বাংলাতেও কাজ করবেন বলে জানিয়েছেন ববি। এদিকে ববি অভিনীত ‘বৃদ্ধাশ্রম’ ছবিটি সামনে মুক্তি পাবে। এ ছবিতে তার বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করেছেন সংগীতশিল্পী এসডি রুবেল। সরকারী অনুদানের এ ছবিটি পরিচালনা করেছেন স্বপন চৌধুরী।
 ছবিটি নিয়ে ববি বলেন, এটি একেবারে অন্যরকম গল্পের একটি ছবি। কাজ করতে খুবই ভালো লেগেছে। ছবিটি দর্শকদের হৃদয়ে নাড়া দেবে বলেই বিশ্বাস।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর