× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২০, রবিবার

সাভারে চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার, ৮:২৬

সাভারে ব্যবসায়ীর নিকট চাঁদা দাবি ও মারধরের ঘটনায় এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার গভীর রাতে পৌর এলাকার ব্যাংককলোনী মহল্লা থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত রকি আহম্মেদ (২২) সাভার বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক। ভুক্তভোগী ইন্টারনেট ব্যবসায়ী মো. রিয়াজ জানান, সাভারের ব্যাংক কলোনী এলাকায় জান্নাত মিডিয়া নামে একটি ইন্টারনেট ব্যবসার প্রতিষ্ঠান রয়েছে তার। একই এলাকায় মা টেলিকম নামে আরেকটি ইন্টারনেট ব্যবসার প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী তার বন্ধু তুষার। কিন্তু কিছু দিন যাবৎ ছাত্রলীগ নেতা রকি ও তার সঙ্গীয় আমির তাদের নিকট ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। এতে অপরাগতা জানালে গত ৪ঠা নভেম্বর ব্যাংক কলোনী মালিপাড়া এলাকায় তার মোটরসাইকেলের গতিরোধ করেন রকিসহ ১০-১২ জন। পরে তাদের দাবিকৃত চাঁদা না দেওয়ায় তাকে মারধর করতে থাকেন তারা।
এসময় তার মোটরসাইকেল ভাংচুরসহ কাছে থাকা ১ লাখ ২০ হাজার টাকা মূল্যের ইন্টারেটের সরঞ্জামাদি ছিনিয়ে নেয় রকি। একপর্যায়ে তার ব্যবসায়িক বন্ধু তুষার এগিয়ে আসলে তাকেও মারতে থাকে সন্ত্রাসীরা। পরে আশপাশের লোকজন ছুটে আসলে তাদের হুমকি দিয়ে দ্রুত সন্ত্রাসীরা ঘটনাস্থল থেকে চলে যায়। এব্যাপারে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম বলেন, গ্রেপ্তার হওয়া ছাত্রলীগ নেতার বিরুদ্ধে আনা অভিযোগ যাচাই করে দেখা হবে। সে দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তাহমিদুল ইসলাম জানান, চাঁদাবাজি ও মারধরের ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ নেতা রকিকে আটক করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর