× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ৩০ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার

অন্য আলোচনায় নেইমার

খেলা

স্পোর্টস ডেস্ক | ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার, ৯:২১

মঁপিলিয়ের বিপক্ষে ৭৩তম মিনিট পর্যন্ত ১-০ ব্যবধানে পিছিয়ে ছিল প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। শনিবার নেইমারের কল্যাণে শেষ ১৫ মিনিটে তিন গোল আদায় করে নেয় পিএসজি। ম্যাচটি তারা জেতে ৩-১ গোলে। তবে দলকে জেতানোর পর প্রতিপক্ষের সমালোচনা কুড়ান নেইমার। ম্যাচের পর টানেলে মঁপিলিয়ের স্ট্রাইকার অ্যান্ডি ড্যালর্টের সঙ্গে কিছু একটা নিয়ে বিবাদে জড়িয়ে পড়েন তিনি। এ নিয়ে ‘মিক্সড জোন’-এ ড্যালর্ট বলেন, ‘নেইমার বড় মাপের খেলোয়াড়। তাই বলে প্রতিপক্ষকে ছোট করতে পারে না সে। এটা লজ্জার।’ প্রতিপক্ষের মাঠে ৪১তম মিনিটে আত্মঘাতি গোল হজম করে পিএসজি।
দলের আর্জেন্টাইন তারকা লেয়ান্দ্রো পারেদেস নিজেদের জালেই বল জড়িয়ে দেন। ৭২তম মিনিটে নেইমারকে ফাউল করে দ্বিতীয় হলদু কার্ড (লাল কার্ড) দেখেন মঁপিলিয়ের পেদ্রো মেন্ডেস। ৭৪তম মিনিটে গোল করেন নেইমার। দুই মিনিট পর এমবাপ্পের গোলেও অবদান রাখেন এই ব্রাজিলিয়ান। ৮১তম মিনিটে এমবাপ্পের অ্যাসিস্টে গোল করে পিএসজির ৩ পয়েন্ট নিশ্চিত করেন আর্জেন্টাইন স্ট্রাইকার ইকার্দি। এ জয়ে ১৬ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে লীগ ওয়ানের শীর্ষ স্থান মজবুত করলো পিএসজি। ৮ পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে মার্শেই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর