× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ৩০ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার

জুভেন্টাসের হতাশার রাত

খেলা

স্পোর্টস ডেস্ক | ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার, ৯:২২

প্রতিপক্ষ মাঠে জুভেন্টাসকে এগিয়ে দিয়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু তার গোল দলের কাজে এলো না। শনিবার ইতালিয়ান সিরি আ লীগে লাজিওর কাছে ৩-১ গোলে পরাজিত হয় জুভেন্টাস। এই হারে পয়েন্ট তালিকায় শীর্ষে ওঠার সুযোগ হারায় টানা আটবারের লীগ চ্যাম্পিয়নরা। ১৫ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ইন্টার মিলান। দুই পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে জুভেন্টাস।
স্তাদিও অলিম্পিকোতে ২৫তম মিনিটে গোল করেন রোনালদো। তবে লুইস ফিলিপের কল্যাণে প্রথমার্ধের যোগ করা সময়ে (৪৫+১) সমতা আনে লাজিও। ৬৯তম মিনিটে সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়েন জুভেন্টাসের কলম্বিয়ান তারকা হুয়ান কুয়াদ্রাদো।
এরপর দুই গোল হজম করে জুভরা। লাজিওর হয়ে ৭৪তম মিনিটে মিলিঙ্কোভিচ সাভিচ ও যোগ করা সময়ে (৯০+৫) গোল করেন ফিলিপে কাইসেদো। ৭৯তম মিনিটে চিরো ইম্মোবিলে পেনাল্টি মিস না করলে জয়ের ব্যবধানটা আরো বড় হতো স্বাগতিকদের। এ জয়ে ১৫ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠে এসেছে লাজিও।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর