× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২০ জানুয়ারি ২০২০, সোমবার

হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন লতা মঙ্গেশকর

বিনোদন

বিনোদন ডেস্ক | ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার, ১২:৪০

২৮ দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকর। কলকাতার দৈনিক আনন্দবাজারে প্রকাশিত এক খবরে এ তথ্য জানা গেছে। সে খবরে বলা হয়, দীর্ঘ অসুস্থতা কাটিয়ে রোববার হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন লতা। এ দিন বিকালে টুইট করে নিজেই সে কথা জানিয়েছেন তিনি। এ দিন বিকালে নিজের টুইটার হ্যান্ডেলে লতা মঙ্গেশকর লেখেন, ‘গত ২৮ দিন ধরে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি ছিলাম। নিউমোনিয়া ধরা পড়েছিল আমার। ডাক্তাররা চেয়েছিলেন, সম্পূর্ণ সুস্থ হয়েই বাড়ি ফিরি আমি। তাই হাসপাতালেই থাকতে হয়েছিল।’ শুভাকাঙ্খী এবং অনুরাগীদের ভালবাসাই তাকে সুস্থ করে তুলেছে বলেও এ দিন জানান লতা।
তিনি লেখেন, ‘মা-বাবার আশীর্বাদে বাড়ি ফিরলাম। সব শুভান্যুদায়ীকে কৃতজ্ঞতা জানাই। আপনাদের প্রার্থনা এবং শুভ কামনাও কাজ দিয়েছে।’ দ্রুত সুস্থ হয়ে উঠতে পেরে ব্রিচ ক্যান্ডি হাসপাতালের চিকিৎসকদেরও ধন্যবাদ জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Daysack
৮ ডিসেম্বর ২০১৯, রবিবার, ৪:৩০

God'bless Lata jee !!

অন্যান্য খবর