× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৬ জানুয়ারি ২০২০, রবিবার

রাজারহাটে রাস্তার নিম্নমানের কাজ বন্ধ করলেন ইউএনও

এক্সক্লুসিভ

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি | ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার, ৭:৪৩

কুড়িগ্রামের রাজারহাটে রাস্তা পাকাকরণ কাজে ব্যাপক অনিয়ম দেখে তাৎক্ষণিকভাবে কাজ বন্ধ করে দিলেন রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মো. যোবায়ের হোসেন। এলজিইডি’র বাস্তবায়নে রাজারহাট সদর ইউপি’র নাটুয়ামহল এলাকায় আদর্শ বাজার থেকে পোর্দ্দারপাড়া পর্যন্ত ১২৫০ মিটার নতুন রাস্তা পাকাকরণে ব্যয় ধরা হয়েছে ৮৪ লাখ টাকা। কাজটি পান রাজারহাট উপজেলার ঠিকাদার মো. শফিকুল ইসলাম। রাস্তাটি নির্মাণের শুরু থেকেই এলাকাবাসী নানা অনিয়মের অভিযোগ করে আসছিল ঠিকাদারকে। কিন্তু ঠিকাদার ওইসব অভিযোগ আমলে না নিয়ে দিব্যি কাজ চালিয়ে আসছিল। এক পর্যায়ে এলাকাবাসী অনিয়মের বিষয়টি রাজারহাট উপজেলা নির্বাহী অফিসারকে জানালে তিনি স্থানীয় প্রেস ক্লাবের সভাপতি এসএ বাবলু ও সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলামকে সঙ্গে নিয়ে আকস্মিকভাবে উক্ত রাস্তার কাজ পরিদর্শনে গিয়ে অভিযোগের সত্যতা পেয়ে কাজ বন্ধ করে দেন এবং ওই ঠিকাদারের আরো দুটি চলমান রাস্তার কাজ পরিদর্শন করেন। ওই সময় ঠিকাদার উপস্থিত ছিলেন না। রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মো. যোবায়ের হোসেন বলেন, কাজে ব্যাপক অনিয়ম, স্টিমেট অনুযায়ী কাজ হয়নি, তাই কাজ বন্ধ রাখার নির্দেশনা দিয়েছি।
রাজারহাট উপজেলা প্রকৌশলী আবু তাহের মো. শফিউল্লাহ কাজ সম্পর্কে কোনো মন্তব্য না করে পরে কথা হবে বলে বিষয়টি কৌশলে এড়িয়ে যান ।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর