× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

বার্সার জয়ে ইন্টারের বিদায়

খেলা

স্পোর্টস ডেস্ক | ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার, ১২:০২

চ্যাম্পিয়ন্স লীগের গ্রুপ পর্বের শেষ রাউন্ডে বার্সেলোনার কাছে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে ইন্টার মিলান। এদিন নিয়মিত একাদশের অনেককে বাইরে রেখে অনেকটা ‘বি’ দলে পরিণত হয়েছিল বার্সেলোনা। সেই দলের বিপক্ষেই সান সিরোতে প্রথমবারের মতো স্প্যানিশ ক্লাব বার্সেলোনার কাছে ২-১ গোলে হেরে গেলো ইন্টার মিলান। ইতালিয়ান ক্লাবটির হারে চ্যাম্পিয়ন্স লীগের শেষ ষোলোয় উঠেছে বরুসিয়া ডর্টমুন্ড। একই সময়ে শুরু হওয়া ম্যাচটিতে স্লাভিয়া প্রাগকে একই ব্যবধানে হারিয়েছে জার্মানির ক্লাবটি।

মেসি-সুয়ারেজের অনুপস্থিতির দিনে আক্রমণভাগের নেতৃত্বে ছিলেন আঁতোয়ান গ্রিজমান। তার অ্যাসিস্টে ২৩তম মিনিটে এগিয়ে যায় বার্সেলোনা। গোল করেন কাতালান ক্লাবটির ‘বি’ দলে খেলা কার্লেস পেরেজ। ৪৪তম মিনিটে ম্যাচে সমতা ফেরান রোমেলু লুকাকু।
এরপরে লাউতারো মার্টিনেজ ও লুকাকু একবার করে বল জালে জড়ালেও অফসাইডে সেগুলো বাতিল হয়ে যায়। ৮৫তম মিনিটে পেরেজের বদলি হিসেবে নামেন আনসু ফাতি। আর নামার পরেরর মিনিটে বার্সেলোনার হয়ে জয়সূচক গোলটি করেন ১৭ বছরের ফাতি। ছয় ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে গ্রুপ পর্ব শেষ করল বার্সেলোনা। গ্রুপ রানার্সআপ হওয়া ডর্টমুন্ডের পয়েন্ট ১০। ৭ পয়েন্ট নিয়ে বিদায় নিল ইন্টার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর