× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২০, বুধবার

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার সাধারণ সম্পাদক মতিয়ার

বাংলারজমিন

লালমনিরহাট প্রতিনিধি | ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৯:০৪

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে মোতাহার হোসেন ও সাধারন সম্পাদক পদে এ্যাডভোকেট মতিয়ার রহমান নির্বাচিত হয়েছেন। অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানন বলেছেন, যারা দলের ভাবর্মূতি নষ্ট করে তাদের দল থেকে বের করে দিতে হবে। জিয়া, এরশাদ ও খালেদা আওয়ামী লীগকে ধ্বংস করতে চেয়েছিলেন কিন্তু পারেননি। তাদের দোসর্‌রা আজ ঝকঝকা পোশাক পরে আওয়ামী লীগে অনুপ্রবেশ করেছে। এসব অনুপ্রবেশকারীদের ঝেঁটিয়ে বের করে দিতে হবে। গতকাল দুপুরে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।
নানক বলেন, সড়কে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাবেন আর লোকজন বিদ্রুপ করে বলবে ছাত্রলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগের অমুক নেতা গেল। সাবধান হোন।
মুরুব্বিদের সম্মান করুন, শ্রদ্ধা করুন। তিনি বলেন, শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন। বছরের শুরুতেই বিনামূল্যে বই দিচ্ছেন। শেখ হাসিনার উন্নয়নে আজ মঙ্গা শব্দটি দেশ থেকে বিদায় নিয়েছে। এর আগে, আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য রমেশ চন্দ্র সেন জেলা পরিষদ অডিটরিয়াম মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন। জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন এমপির সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক ও সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ প্রমুখ। বিকেল ৩টায় জেলা পরিষদ অডিটরিয়ামে নতুন কমিটি গঠন করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর