× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২০, বুধবার

বেয়াই-বেয়াইনের মরদেহ উদ্ধার

বাংলারজমিন

মাগুরা প্রতিনিধি | ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, ৭:৪৯

 মাগুরায় একই আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় এক যুবক ও যুবতীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলো সাগর বিশ্বাস (২২) ও পিংকি (১৯)। তারা একে অপরের বেয়াই-বেয়ান। গত বুধবার সন্ধ্যা ৬টার দিকে মাগুরা সদর উপজেলার বাটাজোড় গ্রামে নিহত পিংকির শ্বশুরবাড়িতে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে এটিকে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ। নিহত সাগর বিশ্বাস ঝিনাইদহ সদর উপজেলার বাসিন্দা শ্যামল বিশ্বাসের ছেলে। নিহত অপরজন হলেন বাটাজোড় গ্রামের রাম প্রসাদের স্ত্রী পিংকি। ওই যুবতীর বাবার বাড়ি নড়াইল জেলায়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাইফুল ইসলাম জানান, নিহত দু’জনই সম্পর্কে বেয়াই-বেয়ান। তারা দু’জনই বুধবার বিকালে ঝিনাইদহ ও নড়াইল থেকে ওই বাড়িতে এসেছিলেন। এ ঘটনা যখন ঘটে তখন পিংকির স্বামী নরসুন্দর রাম প্রসাদ বা ওই পরিবারের কেউ বাড়িতে ছিলেন না। সন্ধ্যায় ঘরের দরজা বন্ধ দেখে দরজা ভেঙে পরিবারের লোকজন দু’জনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে।
পুলিশ কর্মকর্তা আরো জানান, নিহতরা ঘরের একটি আড়ার সঙ্গে ওড়না দিয়ে ঝুলে ছিল। এটিকে পার্সিয়াল হ্যাংগিং বলে । নিহত পিংকির স্বামী রাম প্রসাদ মৃত্যুর কারণের বিষয়ে কিছু বলতে পারেননি। এই দম্পতির একটি কন্যাসন্তান রয়েছে। তাৎক্ষণিকভাবে ধারণা করা হচ্ছে প্রেম বা বিবাহবহির্ভূত সম্পর্কের কোনো জটিলতার কারণে আত্মহত্যার ঘটনা ঘটতে পারে। মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর