× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ জানুয়ারি ২০২০, বুধবার

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

বাংলারজমিন

ময়মনসিংহ প্রতিনিধি | ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, ৭:৫৮

 ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার সারহাইল গ্রামে মাদক কারবারিদের সঙ্গে ডিবি পুলিশের কথিত বন্দুকযুদ্ধে ঘটনায় ১৩ মাদক মামলার আসামি আব্দুর রশিদ (৪০) নামে একজন নিহত হয়েছে। সে উপজেলার ঘাগড়া গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে। এ সময় এসআই শামীম আল মামুন আহত হন। ডিবি পুলিশের ওসি শাহ্‌ কামাল হোসেন জানায়, গত বুধবার রাত পৌনে ১টার দিকে ডিবি’র দুটি টিম ঈশ্বরগঞ্জ থানার সারহাইল নামক স্থানে আন্তঃজেলা মাদক ব্যবসায়ী রশিদ বিপুল পরিমাণ মাদক দ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করছে এমন খবরের ভিত্তিতে ডিবির দুটি টিম ওই স্থানে পৌঁছা মাত্রই সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি করতে থাকে। তাদের গুলিতে পুলিশের এসআই শামীম আল মামুন আহত হয়। পুলিশ আত্মরক্ষার্থে শর্টগানের ফাঁকা গুলিবর্ষণ করে। এক পর্যায়ে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়। ঘটনাস্থল হতে মাদক ব্যবসায়ী আব্দুর রশিদ (৪০)কে আহত অবস্থায় পাওয়া যায় এবং তার নিকট থেকে ২০০ গ্রাম হেরোইন, ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫টি কার্তুজের উদ্ধার করা হয়।
পলাতক মাদক ব্যবসায়ীদের ছোড়া গুলিতে আহত মাদক ব্যবসায়ীকে ঈশ্বরগঞ্জ থানা পুলিশের সহায়তায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হলে, কর্তব্যরত ডাক্তার আহত মাদক ব্যবসায়ী আব্দুর রশিদকে মৃত ঘোষণা করেন। তার বিরুদ্ধে ১৩টি মাদকের মামলা আছে। এ ঘটনায় পুলিশ ১১ রাউন্ড শর্ট গানের গুলিবর্ষণ করে বলেও ডিবি পুলিশ জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর