× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২০, বুধবার

চাঁদপুরে ২ দালালের দণ্ড

বাংলারজমিন

চাঁদপুর প্রতিনিধি | ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, ৭:৫৯

চাঁদপুর পাসপোর্ট অফিস দালাল মুক্ত করতে র‌্যাব’র ভ্রাম্যমাণ অভিযানে দুই দালালকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও নাদিয়া ডিজিটাল স্টুডিওকে সিলগালা এবং একজনকে ৭০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে।
গত বুধবার বিকাল থেকে রাত পর্যন্ত এ অভিযান পরিচালনা করে র‌্যাব কুমিল্লা-১১ এর কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাবিক এর নেতৃত্বে র‌্যাব’র একটি টিম।
অভিযানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত চক্রবর্তী।
র‌্যাব অভিযানের নির্বাহী ম্যাজিস্ট্রেট জানায়, প্রতারণা করে পাসপোর্ট তৈরির অভিযোগে চাঁদপুর পাসপোর্ট অফিস সংলগ্ন ট্রাস্ট এজেন্ট ব্যাংকের মালিক আলী হোসেন রানাকে ৩ মাসের কারাদণ্ড প্রদান করা হয়। এছাড়া একই অভিযোগে ভুবন ট্রাভেলের কর্ণধার জোবায়েরকে ৭০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।
পাসপোর্ট দালালির সঙ্গে জড়িত থাকায় চাঁদপুর নির্বাচন অফিসের সহকারী আবদুর রবকে বিভাগীয় ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে।
এ ছাড়া নাদিয়া ডিজিটাল স্টুডিও সিলগালা করা হয়েছে। অভিযানে পশু নির্যাতন আইনে ওমর আলী নামের এক যুবককে ১৫ দিন কারাদণ্ড দেয়া হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর