× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ জানুয়ারি ২০২০, বুধবার

সিরাজদিখানে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

বাংলারজমিন

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি | ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, ৭:৫৯

সিরাজদিখানে কুসুম (২১) নামে গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত বুধবার রাতে উপজেলার লতব্দী ইউনিয়নের চরনিমতলা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে আড়াই বছরের শিশুসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক। উপজেলার রশুনিয়া ইউনিয়নের ধামালিয়া গ্রামের মৃত কুদ্দুস মীয়ার মেয়ে ও চরনিমতলা গ্রামের রিয়াজউদ্দিনের ছেলে ওয়াজউদ্দিনের  স্ত্রী কুসুম। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। কুসুমের মা আয়েশা বেগম বলেন, বিদেশ থেকে বুধবার রাত সাড়ে ১১টায় আমাকে ফোন দিয়ে আমার মেয়ের মৃত্যুর খবর দেয়। রাত ১২টার দিকে আমি চরনিমতলা এসে আমার মেয়ের লাশ দেখতে পাই। কিন্তু মেয়ের শ্বশুর বাড়ির লোকজনসহ আড়াই বছরের নাতি আফিপ কে নিয়ে পালিয়ে যায়।
তিনি আরো বলেন, আমার মেয়েকে তারা মেরে ফেলছে। সিরাজদিখান থানার ওসি মো. ফরিদ উদ্দিন বলেন, সুরতহাল করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আত্মহত্যার প্ররোচনার মামলা প্রক্রিয়াধীন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর