× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার

সাভারে অস্ত্রসহ ইউপি সদস্য আটক

অনলাইন

সাভার প্রতিনিধি | ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার, ১০:২৯

অস্ত্র ও গুলিসহ সাভারের কাউন্দিয়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু তালেবকে (৪৫) আটক করেছে র‌্যাব-৪। আটক ইউপি সদস্য কাউন্দিয়ার সাদারবাড়ি এলাকার মৃত গেদু মিয়ার ছেলে। শুক্রবার রাতে কাউন্দিয়া ইউনিয়নের সাদারবাড়ি থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব-৪ এর এএসপি সাগর দীপা বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে তার বাড়িতে অভিযান চালিয়ে আটক করা হয়। সাভার মডেল থানায় মামলা দায়ের করে তাকে থানায় হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

র‌্যাব আরও জানায়, ওই ইউপি সদস্য অবৈধ অস্ত্র দেখিয়ে এলাকার মানুষকে ভয়ভীতি  দেখিয়ে আসছিলেন অনেক দিন ধরে। তাকে আটক করায় এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেছেন।

সাভার মডেল থানার (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ আশঙ্কা প্রকাশ করে জানান, অতীতের যেকোনো সময়ের চেয়ে এখন আগ্নেয়াস্ত্র বহন ও ব্যবহার বেড়েছে। আগ্নেয়াস্ত্র রয়েছে উঠতি বয়সী কিশোরদের হাতেও। কম-বেশি অন্তত পাঁচ হাজার অবৈধ ক্ষুদ্র আগ্নেয়াস্ত্র আছে বিভিন্ন স্তরের সন্ত্রাসী ও রাজনৈতিক কর্মীদের হাতে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর