× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ জানুয়ারি ২০২০, বুধবার

বাগেরহাটে মসজিদের ইমামকে পিটিয়ে আহত

বাংলারজমিন

বাগেরহাট প্রতিনিধি | ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার, ৮:১৮

বাগেরহাট সদর উপজেলার চাপাতলা গ্রামে মসজিদের ইমামসহ দু’জনকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। আহতরা হলেন- চাপাতলা গ্রামের স্থানীয় মসজিদের ইমাম মো. বেল্লাল হোসেন (৪২) ও সোহেল মল্লিক (২৩)। আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত সোহেল মল্লিকের পিতা জোহর মল্লিক বাগেরহাট মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি আহতরা জানান, শুক্রবার মসজিদ থেকে জুমার নামাজ পড়ে বের হওয়ার সঙ্গে সঙ্গেই পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষরা সোহেল মল্লিককে বেধড়ক পেটাতে থাকে। এ সময় ওই মসজিদের ইমাম মো. বেল্লাল হোসেন মসজিদ থেকে বের হয়ে তাকে রক্ষা করতে গেলে তাকেও বেধড়ক পিটিয়ে আহত করে। তাদের চিৎকারে স্থানীয়রা এসে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। তাদের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাতাব উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর