× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৯ জানুয়ারি ২০২০, বুধবার

হাটহাজারীতে ধর্মীয় অনুষ্ঠানে খাবার খেয়ে অসুস্থ ৩০

বাংলারজমিন

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি | ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার, ৮:১৮

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার গুমানমর্দ্দন ইউনিয়নের বড়ুয়া পাড়ায় গত বৃহস্পতিবার রাতে একটি ধর্মীয় অনুষ্ঠানের খাবার খেয়ে প্রায়  ৩০ ব্যক্তি অসুস্থ হয়ে পড়েছে বলে জানা গেছে । আক্রান্তদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখান থেকে আশংকাজনক অবস্থায় দুজনকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, গুমানমর্দ্দন ইউনিয়নের নেপাল মেম্বারের বাড়ির মণি মোহন বড়ুয়ার পরলোকগত স্ত্রী পটুরানী বড়ুয়ার ধর্মীয় অনুষ্ঠান  উপলক্ষে আত্মীয় স্বজন ও গ্রামবাসীকে নিমন্ত্রণ করা হয়েছিল। নিমন্ত্রিত অতিথিরা দুপুরে যথারীতি খাবার গ্রহণ করলে ঐদিন সন্ধ্যার পর থেকে অনেকেই খাদ্য বিষক্রিয়ায় আক্রান্ত হয়। তাদের ডায়রিয়া সহ পেটের পীড়াজনিত বিভিন্ন রোগের লক্ষন দেখা দিলে আক্রান্তদের দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এসময় ভানু রানী বড়ুয়া ও উর্মিলা বড়ুয়া নামে দুই জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। এছাড়া নিকাশ, মিতা, আইরিন, নিয়তী, কানু বড়ুয়ার স্ত্রী, জয় বড়ুয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রাখা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর