× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ জানুয়ারি ২০২০, বুধবার

সিংড়ায় র‌্যাব-ডাকাত গোলাগুলি, অস্ত্রসহ আটক ৩

বাংলারজমিন

সিংড়া (নাটোর) প্রতিনিধি | ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার, ৮:৪৪

 নাটোরের সিংড়ায় র‌্যাব ও ডাকাতের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় আগ্নেয়াস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব-৫। শুক্রবার গভীর রাতে উপজেলার কৈগ্রাম এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি রিভলবার, ৫ রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। শনিবার সকালে নাটোর র‌্যাব ক্যাম্পে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়।
অতিরিক্ত ডিআইজি ও র‌্যাব-৫ এর অধিনায়ক মাহফুজুর রহমান বিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একদল সদস্য সিংড়া উপজেলার কৈগ্রাম এলাকায় এমদাদুল হক দুলালের বাড়িতে অবস্থান নেয়। এ সময় একদল ডাকাত তার বাড়িতে হানা দিলে র‌্যাব সদস্যরা প্রতিরোধ গড়ে তোলে। এ সময় ডাকাতদের সঙ্গে র‌্যাবের গুলিবিনিময়ের ঘটনা ঘটে।
পরে র‌্যাব ও এলাকাবাসীর প্রতিরোধের মুখে পিছু হটে ডাকাতরা। তারা পালানোর সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে তিন ডাকাত সদস্যকে আটক করে। আটকরা হলো- বগুড়ার নন্দীগ্রাম উপজেলার গোচন এলাকার মৃত আশরাফের পুত্র সাইফুল ইসলাম, নওগাঁর ভবানীগাতি এলাকার মৃত নিজামের পুত্র মোহাম্মদ ইসলাম এবং সিংড়ার মালকুড় কারিগরপাড়ার মনতাজের পুত্র বুলবুল। এ সময় ডাকাত দলের সদস্যদের আটক করতে গিয়ে দুই র‌্যাব সদস্য আহত হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা একটি চক্রের মাধ্যমে বিভিন্ন জেলায় ডাকাতির কথা স্বীকার করে। অন্য ডাকাত সদস্যদের ধরতে অভিযান অব্যাহত আছে বলে জানায় র‌্যাব।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর