× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার

কীর্তনখোলায় লঞ্চের সঙ্গে সংঘর্ষে কার্গোডুবি

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার, ১১:০০

বরিশালের কীর্তনখোলা নদীতে যাত্রীবাহী লঞ্চ সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মালবাহী কার্গো এমভি হাজি মো. দুদু মিয়া ডুবে গেছে।  অল্পের জন্য রক্ষা পেয়েছে যাত্রী বোঝাই এমভি শাহরুখ-২। শনিবার রাত সাড়ে ১০টার দিকে বরিশাল নদীবন্দর সংলগ্ন কীর্তনখোলা নামক এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পরপরই নৌ-পুলিশ, বিআইডব্লিউটিএ, কোস্টগার্ড ঘটনাস্থলে পৌঁছায় বলে জানা গেছে। তবে এখন পর্যন্ত এ ঘটনায় নিখোঁজ বা হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে শাহরুখ-২ নামের যাত্রীবাহী লঞ্চটি বরগুনা থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলো। এ সময় কীর্তনখোলা নদীবন্দর এলাকায় বিপরীত দিক দিয়ে আসা এমভি হাজি মো. দুদু মিয়া নামের কার্গোটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

ঘটনার পরপরই কার্গোটি নদীতে ডুবে যায়। তবে পানি কম থাকায় চালকের অংশ পানির উপরে রয়ে যায়। অন্যদিকে লঞ্চটির সামনের দিকের তলা ফেটে যায়। পরে লঞ্চটি তাৎক্ষণিকভাবে চর কাউয়া খেয়াঘাট সংলগ্ন এলাকায় নোঙর করে দ্রুত যাত্রীদের নামিয়ে দেয়।

বরিশাল নদীবন্দর কর্মকর্তা আজমল হুদা মিঠু সরকার জানিয়েছেন, ঘটনার পর দ্রুত লঞ্চের যাত্রীদের নামিয়ে দেয়া হয়েছে। বাকীদের নিরাপদে উদ্ধার করা হচ্ছে।
এছাড়া নিমজ্জিত কার্গোর স্টাফদের খোঁজ চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর