× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার

বাসায় নববধূর গলাকাটা লাশ, স্বামী পলাতক

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার, ২:৫৫
প্রতীকী ছবি

চট্টগ্রাম নগরীর বন্দর এলাকার একটি বাসা থেকে সুরমা ইসলাম মীম নামে এক নববধূর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার পর থেকে মীমের স্বামী মো. জাবেদ পলাতক বলে জানিয়েছে পুলিশ। মাত্র ১৫ দিন আগেই জাবেদ-মীমের বিয়ে হয় বলেও জানা গেছে।

আজ সকালে হত্যাকাণ্ডের খবর পেয়ে পুলিশ ওই বাসায় যায় বলে জানান বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী।

বটি দিয়ে গলাকেটে মীমকে হত্যা করা হয়েছে জানিয়ে ওসি বলেন, আমরা রক্তমাখা বটি উদ্ধার করেছি। যেহেতু স্বামী পালিয়ে গেছে, তাকেই আমরা সন্দেহ করছি। সম্ভবত: রাতে তাদের মধ্যে ঝগড়া হয়েছে। এর জের ধরেই হত্যাকাণ্ড হতে পারে।

ওসি জানান, গত ১লা ডিসেম্বর জাবেদ ও সুরমা আদালতে গিয়ে বিয়ে করেন। ঝালকাঠির জাবেদ পেশায় কনটেইনারবাহী লরি চালক। তারা চট্টগ্রাম বন্দর আবাসিক এলাকার ইস্ট কলোনির পি-ব্লকে একজন কর্মকর্তার বাসার একটি কক্ষ ভাড়া নিয়ে থাকতেন।

সুকান্ত চক্রবর্তী গণমাধ্যমকে বলেন, আজ সকালে জাবেদ মীমের এক বান্ধবীকে ফোন করে জানান, তার স্ত্রী খুব অসুস্থ, বান্ধবী যেন বাসায় আসেন।
কাছাকাছি এলাকায় বসবাসরত বান্ধবী দ্রুত ওই বাসায় গিয়ে দেখেন মীমের গলাকাটা লাশ বিছানায় পড়ে আছে। তখন ওই বাসার আরেক ভাড়াটিয়া বন্দর থানায়  ফোন দেন।

লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে বলে জানিয়েছেন ওসি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
অনিচ্ছুক
১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার, ১১:১২

বিচারপতি সাহেবরা ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে ভুলে গিয়েছেন।লোভ লালসা খমতার জন্য অন্যের ইশারায় রায় লিখেন।তাই এমন দূরবসথা।

জালাল
১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার, ৫:৪৩

বাংলাদেশে এখন এইগুলো স্বাভাবিক ঘটনা!

অন্যান্য খবর