× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার
মোটরসাইকেল পোড়ানোর মামলা

ফখরুলসহ বিএনপি’র ১৯ নেতার আগাম জামিন

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার, ৫:১৩

হাইকোর্ট মোড় এলাকায় ৩টি মোটরসাইকেল পোড়ানোর ঘটনায় দায়ের করা পৃথক দুই মামলায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপি’র ১৯ নেতার আগাম জামিন দিয়েছে হাইকোর্ট। রোববার বিচারপতি জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি মো. রিয়াজ উদ্দিন খানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ তাদের এ জামিন আবেদন মঞ্জুর করেন। এর আগে সকালে মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ২১ নেতা আগাম জামিন চেয়ে হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় আবেদন করেন। জামিন আবেদনের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, জয়নুল আবেদীন ও ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। তাদের সহায়তা করেন সগীর হোসেন লিয়ন, ব্যারিস্টার একেএম এহসানুর রহমান এবং তাহেরুল ইসলাম তৌহিদ।

জামিন প্রাপ্ত অন্যরা হলেন, মির্জা আব্বাস, গয়েশর চন্দ্র রায়, আবদুল্লাহ আল নোমান, মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, ফজলুল হক মিলন, শিমুল বিশ্বাস, হাবিব উন নবী খান সোহেল, শফিউল বারী বাবু, সুলতান সালাহউদ্দিন টুকু,খন্দকার আবু আশফাক, নিপুন রায় চৌধুরী, শাহ আবু জাফর, কাজী আবুল বাশার, ইসতিয়াক আজিজ উলফাত সহ সর্বমোট ১৯ জনকে ৮ সপ্তাহের আগাম জামিন দিয়েছেন। গত ১১ ডিসেম্বর বিকেলে হাইকোর্ট মোড় এলাকায় তিনটি মোটরসাইকেলে আগুন দেয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় শাহবাগ থানায় পৃথক দুটি মামলা করা হয়। এতে মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ১৩৫ জনকে আসামি করা হয়।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর