× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার

প্রতিবন্দী কিশোরী হত্যা মামলার আসামি ইয়াসিন ‘বন্দুকযুদ্ধে’ নিহত

অনলাইন

ফরিদপুর প্রতিনিধি | ১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার, ১০:৫৫

ফরিদপুরে প্রতিবন্ধী কিশোরী ফাতেমাকে ধর্ষণের পর হত্যার ঘটনায় সন্দেহভাজন ইয়াসিন মোল্লা (২২) কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। রোববার দিবাগত রাত ২টার দিকে শহরের রথখোলা লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে। ইয়াসিন মোল্লা শহরের গোয়ালচামট ওয়্যারলেস পাড়া এলাকার মনি মোল্লার ছেলে। তার বিরুদ্ধে তিনটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ফরিদপুর কোতয়ালী থানার এসআই বেলাল হোসেন জানান, রাজেন্দ্র কলেজের মেলার মাঠের সিসিটিভি ফুটেজ থেকে ছবি সংগ্রহ করে ইয়াসিনকে চিহ্নিত করা হয়।

এরপর স্থানীয়দের সহায়তায় তাকে গত রাতে আটক করে অভিযানে নামলে তার সহযোগী ও পুলিশের মধ্যে গোলাগুলি হয়। এ সময় পুলিশের তিন সদস্য আহত হয়।

পরে সেখান থেকে ইয়াসিনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

গত বৃহস্পতিবার বিকালে প্রতিবন্ধী কিশোরী ফাতেমাকে রাজেন্দ্র কলেজের মেলার মাঠ থেকে ইয়াসিন তুলে নিয়ে যায় বলে অভিযোগ রয়েছে। পরদিন পাশের টেলিগ্রাম অফিসের পাশ থেকে তার বিবস্ত্র লাশ উদ্ধার করে পুলিশ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর