× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার

ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় দিবসের অনুষ্ঠানে হামলা

অনলাইন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া থেকে | ১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার, ১২:৫৫

মহান বিজয় দিবস উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ আয়োজিত অনুষ্ঠানে হামলা চালিয়ে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিযুক্ত ব্যানার-ফেষ্টুন ছিঁড়ে ফেলে দেয়া হয়। সোমবার সকাল ৯টার দিকে জেলা পরিষদ ভবন চত্বরে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। জানা গেছে, দিবস পালনে আলোচনা সভা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনার আয়োজন করে জেলা পরিষদ। সোমবার বেলা ১১টায় অনুষ্ঠান শুরু হওয়ার ঘন্টা দু-য়েক আগে একদল দুর্বৃত্ত অনুষ্ঠানস্থলে এসে হামলা চালায়। এসময় দুর্বৃত্তরা অনুষ্ঠান মঞ্চ এবং আগতদের বসার চেয়ার ভাঙচুর করে। পাশাপাশি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিযুক্ত ব্যানার-ফেষ্টুন ছিঁড়ে নিচে ফেলে দেয়।
এঘটনার পর তাৎক্ষণিকভাবে বিক্ষোভ করেন ঘটনাস্থলে উপস্থিত মুক্তিযোদ্ধারা। এহামলার জন্য জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম জেলা আওয়ামী লীগের দায়িত্বশীল এক নেতাকে দায়ী করে সাংবাদিকদের বলেন, যারা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ছিঁড়ে ফেলে তারা প্রকৃত রাজাকার। আমরা এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেবো। এ অনুষ্ঠানটিকে ঘিরে পুলিশের কোন নিরাপত্তা ব্যবস্থা না থাকার অভিযোগ রয়েছে।

এব্যাপারে  ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মুহাম্মদ আলমগীর হোসেন সাংবাদিকদের জানিয়েছেন-তারা ঘটনার তদন্ত করছেন। এরপর আইনানুগ ব্যবস্থা গ্রহন করবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ইউসুফ কামাল
১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার, ৬:৩৩

যেই দিনে পাক সেনারা হার মানছে , আর সেই দিনে মুক্তিযুদ্ধাদের উপর হামলা চালায় , এরা কর খারাপ হতে পারে।

ইউসুফ কামাল
১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার, ৬:২২

এরা যে কেউ হোক এদের বিচার যুদ্ধাপরাধীদের বিচারের ছেড়ে আরো কঠিন হওয়া উচিত। যেই দিনে পাক সেনারা হার মানছে, আর সেই দিনে তারা মুক্তিযুদ্ধাদের উপর হামলা করে।

Kazi
১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার, ১:২৪

যারা স্বাধীনতা দিবসের অনুষ্ঠান বানচাল করতে আক্রমণ করে তারা রাষ্ট্রদ্রোহী । ফাঁসি তাদের শাস্তি হিসাবে কাম্য।

এনায়েত
১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার, ১২:৩৪

এটা স্বাভাবিক বিষয়, তাই না!

অন্যান্য খবর