× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

ইসির সঙ্গে দ্বিতীয় দফা বৈঠকে আওয়ামী লীগ

ঢাকা সিটি নির্বাচন- ২০২০

স্টাফ রিপোর্টার | ১১ জানুয়ারি ২০২০, শনিবার, ১:০৯

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে বৈঠকে বসেছে সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের নেতৃত্বে আওয়ামী লীগের এক প্রতিনিধি দল। আজ শনিবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার সম্মেলন কক্ষে তারা এই  বৈঠকে বসেন।

ইসির পক্ষ থেকে সিইসি, কমিশনার মাহবুব তালুকদার, অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী, মো. রফিকুল ইসলাম ও বেগম কবিতা খানম বৈঠকে উপস্থিত রয়েছেন।

এই দুই সিটি নির্বাচনকে সামনে রেখে প্রথমে আমির খসরু মাহমুদ চৌধুরীর নেতৃত্বে বিএনপির এক প্রতিনিধি দল, তারপর এইচ টি ইমামের নেতৃত্বে আওয়ামী লীগের এক প্রতিনিধি দল, রুহুল আমিন হাওলাদারের নেতৃত্বে জাতীয় পার্টির এক প্রতিনিধি দল ইসির সঙ্গে বৈঠক করে।

এই তিন দলের বৈঠকের পর তোফায়েল আহমেদের নেতৃত্বে আওয়ামী লীগের আরেক প্রতিনিধি দল আবার ইসির সঙ্গে বৈঠকে বসেছে। নির্বাচনী প্রচার শুরুর দ্বিতীয় দিনের মাথায় তারা এই বৈঠকে বসলেন। বিএনপির দুই প্রার্থীই ইতিমধ্যে আওয়ামী লীগের দুই প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ তুলেছে। ইতিমধ্যে উত্তর সিটির মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে শোকজের উত্তর দিয়েছে। আওয়ামী লীগের সংসদ সদস্য (এমপি)-মন্ত্রীদের বিরুদ্ধেও নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ রয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর