× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

যে কোনো সমস্যায় আপনাদের সঙ্গে আছি: ইশরাক

ঢাকা সিটি নির্বাচন- ২০২০

স্টাফ রিপোর্টার | ১১ জানুয়ারি ২০২০, শনিবার, ২:০৪

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, আমি নিজে আপনাদের পাশে থাকবো। যে কোনো সমস্যায় আমি আপনাদের সঙ্গে আছি। আজ বেলা সাড়ে ১২টার দিকে কমলাপুর রেলস্টেশন থেকে দ্বিতীয় দিনের মতো প্রচারণা শুরু করার আগে তিনি একথা বলেন।

শীতের সকালে গণসংযোগে নেতাকর্মীদের উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আসন্ন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে ব্যক্তি ইশরাক কিছুই না। এটা একটি দলের লড়াই, ধানের শীষের লড়াই। এটা মুক্তির লড়াই, আমাদের নেত্রীকে জেল থেকে বের করার লড়াই। আপনারা যদি দেশে শান্তি ফিরে পেতে চান, আপনাদের ভোট অধিকার ফিরে পেতে চান, আপনারা যদি গণতন্ত্রকে রক্ষা করতে চান এবং দুর্নীতির যে মহোৎসব হচ্ছে তা থেকে মুক্তি পেতে চান, তাহলে জোরালোভাবে মাঠে থাকতে হবে। কোনোভাবেই আপনারা ভয় পাবেন না। ইনশাআল্লাহ জয় আমাদেরই হবে।

তিনি বলেন, আমরা পুলিশকে ভয় পাই না।
আমরা মুক্তিযোদ্ধার জাতি। গত ১৩ বছর তারা (আওয়ামী লীগ) ক্ষমতায় রয়েছে, আমরা তো দেখেছি তারা কি করতে পারে, তাদের কোনো জনসমর্থন নেই। তাদের পাশে আজ ভোটাররা নেই। এইজন্য তারা প্রশাসনকে ব্যবহার করে এই নির্বাচনের ফলাফলকে পাল্টে দেয়ার চেষ্টা করছে। আমরা শহীদ জিয়ার সৈনিকেরা এর দাঁতভাঙ্গা জবাব দেবো।

ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা জানেন যে এখন অবশ্যই একটি পরিবর্তন আনতে হবে। এই সরকারের অধীনে যারা মেয়রের দায়িত্ব পালন করেছেন, তাদের তো আপনারা দেখেছেন। তারা এই শহরকে বিশ্বের সবচেয়ে বসবাসের অযোগ্য শহর বানিয়েছে। বায়ুদূষণ শহরের মধ্যে ঢাকা শহর এক নম্বরে রয়েছে।

ইশরাক বলেন, নারী ও শিশুদের জন্য সবচেয়ে অনিরাপদ শহরের মধ্যে এই শহর এক নম্বরে এসেছে। এর থেকে উত্তরণের জন্য আপনি আমাদেরকে ভোট দেবেন। একমাত্র আমরাই পারি এই শহরের পরিবর্তন আনতে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
সুলতান
১৩ জানুয়ারি ২০২০, সোমবার, ৪:৫০

মানুষের সমস্যার সমাধান একমাত্র মহান আল্লাহ্ ছাড়া অন্য কেউ সমাধান দিতে পারবে না। অযথা মিথ্যা বলে মানুষকে প্রতারিত করছেন কেন? ইলেকশন জিতে যদি যানই তবে মানুষের জন্য কোন সেবা যে করবেন না এটা সবাই ভাল করে জানে। সবই আল্লাহ্ ভাল জানেন।

অন্যান্য খবর