× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ জানুয়ারি ২০২০, মঙ্গলবার

২৯শে জানুয়ারি যেন ভোট না পড়ে

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার | ১৪ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, ৭:৫৭

চতুর্থ দিনের মতো নির্বাচনী প্রচারণায় সব ভোটারদের ভোট কেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়ে ঢাকা উত্তরে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, লক্ষ্য রাখতে হবে ৩০শে ডিসেম্বরের মতো যেন নির্বাচন না হয়। এবার ভোটাররা ভোট দিতে পারলে ধানের শীষের জয় সুনিশ্চিত বলে মন্তব্য করেছেন তিনি। তাবিথ বলেন, আমরা সকলকে নিয়ে এই ষড়যন্ত্র মোকাবেলা করতে চাই। জনগণের জোয়ার উঠেছে। জনগণ জেগে উঠেছে। ধানের শীষের ব্যাপক সাড়া পেয়েছি। নির্বাচনে জনগণ ভোট দিতে পারলে আমাদের বিজয় হবে। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে জনগণের বিজয় হবেই।
তাবিথ আউয়াল গতকাল রাজধানীর ফার্মগেট তেজকুনিপাড়ার কলমিলতা মার্কেট থেকে প্রচারণা শুরু করেন। তাবিথ আউয়ালের প্রচারণায় অংশগ্রহণ করেন হাজার হাজার লোক। তারা রাস্তায় মিছিল করে স্লোগানে স্লোগানে মুখর করে রাখেন। তাবিথ আউয়াল ওই এলাকায় লিফলেট বিতরণ করেন। প্রচারণায় অংশ নেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, যুগ্ম মহাসচিব, মোয়াজ্জেম হোসেন আলাল, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন, ক্রীড়া বিষয়ক সম্পাদক ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী, ঢাকা মহানগর উত্তর বিএনপির সহ-সভাপতি বজলুল বাসিত আঞ্জু, যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, যুবদল উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন ও ২৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আজিজুর রহমান প্রমুখ।
তাবিথ আউয়াল ফার্মগেটের কলমিলতা মার্কেট থেকে প্রচারণা শুরু করে রেলওয়ে মার্কেট, কাওরান বাজার, ট্রাক স্ট্যান্ড, সাতরাস্তা, বেগুনবাড়ি, নাবিস্কো এলাকায় গণসংযোগ করেন। এসময় তাবিথ জনগণের কাছে ভোট প্রার্থনা করেন। আশ্বাস দেন বাসযোগ্য, দুর্নীতিমুক্ত ঢাকা গঠনের। তাবিথ আউয়াল সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, আমি আশঙ্কা করছি, এই নির্বাচন সুষ্ঠু হবে না। হুমকি দেয়া হচ্ছে বিএনপি সমর্থিত প্রার্থীদের। আটক করে নিয়ে যাওয়া হচ্ছে কাউন্সিলর পদপ্রার্থীদের। হামলা করা হচ্ছে নির্বাচনী কার্যালয়ে। নির্বাচন কমিশনের অভিযোগ জানিয়েও কোন প্রতিকার মেলেনি। তিনি আরো বলেন, আমার গণসংযোগে অন্যরা মিছিল নিয়ে প্রবেশ করে। হামলা ও ইটপাটকেল ছুড়ে আমাদের জন্য বাধা তৈরি করে। তাবিথ আউয়াল বলেন, আমাদের প্রস্তুত থাকতে হবে। ৩০শে ডিসেম্বরের মতো যেন ভোট না হয়। ২৯শে জানুয়ারি যেন ভোট না পড়ে। জনগণকে ভোটের দিন প্রতিবাদ করতে হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর