× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ জানুয়ারি ২০২০, মঙ্গলবার

সড়ক দুর্ঘটনায় নিহত ১৩

শেষের পাতা

বাংলারজমিন ডেস্ক | ১৪ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, ৯:১৪

সারা দেশে গতকাল সড়ক দুর্ঘটনায় অন্তত ১৩ জন নিহত হয়েছেন। এদের মধ্যে রাজশাহীতে ২, মৌলভীবাজারের কুলাউড়ায় ২, ময়মনসিংহের গৌরীপুরে ১, ভালুকায় ১, ফরিদগঞ্জে ১, ভূঞাপুরে ১, সাতক্ষীরায় ১, পোরশায় ১, সীতাকুণ্ডে ১, কুষ্টিয়ায় ১ ও গাজীপুরের কালীগঞ্জে ১ জন রয়েছে। এসব ঘটনায় আহত হয়েছেন আরো অনেকে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো তথ্যে-

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে জানান, রাজশাহী নগরীতে এম্বুলেন্স ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। গতকাল বিকেলে নগরীর নওদাপাড়া বাস টার্মিনাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আরো তিনজন আহত হয়েছেন। নিহত সবাই অটোরিকশার যাত্রী। নগরীর শাহমখদুম থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, নগরীর আমচত্বর-বেলপুকুর বাইপাস সড়কে নওদাপাড়া বাস টার্মিনাল সংলগ্ন এলাকায় অ্যাম্বুলেন্স ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।
অ্যাম্বুলেন্সটি নওগাঁর একটি বেসরকারি হাসপাতালের। অ্যাম্বুলেন্সে কোনো রোগী ছিল না। চালক পালিয়ে গেলেও অ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়েছে।
কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি জানান, কুলাউড়ার হাজিপাড়ায় সড়ক দুর্ঘটনায় দুই জা নিহত হয়েছে। রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই জা হলেন- শিউলি আক্তার ও সোফানা আক্তার।

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে জানান, ময়মনসিংহের গৌরীপুরে ট্রাক চাপায় তিথি পাল (১১) নামে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে। গতকাল সকাল ৬টার দিকে গৌরীপুর বাজারের পাট মহাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মারাত্মক আহত হয়েছে নিহতের সহপাঠি রূপা চক্রবর্তী। নিহত তিথী রানী পাল গৌরীপুর পৌর শহরের মধ্যবাজার এলাকার রঞ্জন কুমার পালের মেয়ে। সে গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী। গৌরীপুর থানার এসআই নজরুল ইসলাম জানান, সকালে তিথি পাল তার বান্ধবীর সঙ্গে কোচিং এ যাচ্ছিল। পথি মধ্যে বালু বোঝাই একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিথির মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মৃত দেহ উদ্ধার করে ও ট্রাকচালক হুমায়ূন ও হেলপার রবিনকে আটক করে।
ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, ময়মনসিংহের ভালুকায় গাড়িচাপায় দুলাল উদ্দিন (৪০) নামে এক মিষ্টি ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডোবার বাকসাতরা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুলালা উদ্দিন উপজেলার সাতেঙ্গা গ্রামের মৃত হাসমত আলীর ছেলে।

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি জানান, চাঁদপুরের ফরিদগঞ্জে ট্রাকের ধাক্কায় লামিয়া নামে পাঁচ বছরের এক শিশু নিহত হয়েছে। গতকাল দুপুরে ফরিদগঞ্জের ধানুয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ট্রাক চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করেছে পুলিশ।
ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি জানান, টাঙ্গাইলের ভূঞাপুরে ট্রাক চাপায় রাবেয়া (৩৫) নামে এক নারী নিহত হয়েছে। গতকাল সকাল ১১টায় ভূঞাপুর-তারাকান্দী সড়কের তাড়াই নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাবেয়া ডিগ্রীর চর গ্রামের ফরহাদ মিয়ার স্ত্রী। ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম জানান, রাবেয়া বেগম ব্যাটারিচালিত অটোরিকশাযোগে ভূঞাপুর যাচ্ছিলেন। তাড়াই নামক স্থানে পৌঁছলে ঝাঁকি খেয়ে অটোরিকশা থেকে সড়কের উপর পড়ে যায় সে। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।

সাতক্ষীরা প্রতিনিধি জানান, সাতক্ষীরা শহরের অদূরে বাইপাস সড়কের বকচরা এলাকায় তেলবাহী ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে। গতকাল দুপুরে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী জাহিদ হোসেন (২৫)। সে শহরের কাটিয়া লস্করপাড়ার ফজর আলীর ছেলে। সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, নিহত যুবকের লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পোরশা (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁর পোরশায় সড়ক দুর্ঘটনায় জুয়েল (২৫) নামের এক ব্যাক্তি নিহত হয়েছেন। একই ঘটনায় মজিবর রহমান (৪০) নামের অপর একজন আহত হয়েছেন। নিহত জুয়েল উপজেলার মিছিরা গ্রামের আজিজুলের ছেলে। জানা গেছে, গতকাল দুপুরে টিলারটলিযোগে তারা দুজন সারাইগাছী বাজার থেকে নিতপুরে যাওয়ার পথে ছাইতুনতলী মোড়ে নিয়ন্ত্রন হারিয়ে দুর্ঘটনা ঘটে।
সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, সীতাকুণ্ডে বাড়বকুণ্ড এলাকায় সড়ক দুর্ঘটনায় ট্রাকের এক হেলপার নিহত হয়েছে। নিহত হেলপারের নাম হাবেল (২০)। গতকাল সকাল আনুমানিক ৭টার দিকে এঘটনা ঘটে। সীতাকুণ্ড থানার এসআই টিবলু মজুমদার জানান, চট্টগ্রামগামী একটি ট্রাক জ্বালানী নেয়ার উদ্দেশ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাড়বকুণ্ড ইউনিয়নের সেবা প্রেট্রোল পাম্পে প্রবেশ করে। কাজ শেষে পাম্প থেকে বের হওয়ার সময় একই ট্রাকের হেলপার পেছনের চাকায় পৃষ্টহয়ে গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করনে।

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি জানান, গাজীপুরের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় অঞ্জু রানী দাস নামে ৬০ বছরের এক বৃদ্ধা নিহত হয়েছেন। গতকাল দুপুরে কালীগঞ্জ বাজার বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহত অঞ্জু রানী দাস কালীগঞ্জ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড মুনশুরপুর গ্রামের মৃত পরেশ চন্দ্র দাসের মেয়ে। এই ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে বাস দুটি আটক করা হয়েছে। তবে ঘটনার পর থেকে বাসচালক ও হেলপার পলাতক রয়েছে।

কুষ্টিয়া প্রতিনিধি জানান, কুষ্টিয়া বাইপাস সড়কের বটতৈল এলাকায় ট্রাকের ধাক্কায় ইসলাম (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে বটতৈল থেকে বারখাদা অভিমুখে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে । নিহত ইসলাম সদর উপজেলার জগতি কাটাজুলাপাড়া এলাকায় বাস করতেন। কুষ্টিয়া ফায়ার সার্ভিসের টিম লিডার ইসাহক আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর