× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ জানুয়ারি ২০২০, মঙ্গলবার

‘ঘুড্ডি’ ছবির সিক্যুয়াল হচ্ছে এবার

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৩ জানুয়ারি ২০২০, সোমবার, ১১:১১

সিনোমপ্রেমী দর্শকদের জন্য সুখবর হচ্ছে সূবর্ণা মুস্তাফা ও রাইসুল ইসলাম আসাদের অভিনীত এবং সৈয়দ সালাহউদ্দীন জাকি পরিচালিত ‘ঘুড্ডি’ ছবির সিক্যুয়াল হবে এবার। নতুন এ ছবিটি পরিচালনাও করবেন সালাহউদ্দীন জাকি। সোমবার সন্ধ্যায় রাজধানীর ঢাকা ক্লাবে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এসকল তথ্য জানান জাকি। তিনি আরও জানান, ছবিটি নির্মাণ করবেন নতুন শিল্পীদের নিয়ে। ছবিটি প্রযোজনা করবেন জসীম আহমেদ। সালাহউদ্দীন জাকি অনুষ্ঠানে বলেন, আমি এমন শিল্পী চাই যারা টানা শিডিউল দিবেন। এ ছবিতে নায়কের নাম হবে ঋষি। খলনায়কও নেওয়া হবে আশপাশ থেকে।
ছবির প্রাথমিক নাম রাখা হয়েছে ‘ক্রান্তিকাল’। ‘ঘুড্ডি’র শেষ থেকে এটি শুরু হবে। ৮০ দশক থেকে বর্তমান সময় পর্যন্ত এর গল্প হবে। তবে আলাদা কোনো সেট নির্মাণ করা হবে না এতে। জাকি তার ছবিতে অডিও ডিজাইন ও প্রোডাকশনকে গুরুত্ব দিচ্ছেন। শুটিং শুরু হবে মাসখানেকের মধ্যে। উল্লেখ্য, ‘ঘুড্ডি’ মুক্তি পায় ১৯৮০ সালের ১৯ শে ডিসেম্বর। এতে অভিনয় করেন সূবর্ণা মুস্তাফা। এটি তার প্রথম চলচ্চিত্র ছিল। এছাড়া আরও অন্যান্য চরিত্রে অভিনয় করেন রাইসুল ইসলাম আসাদ, নাসির উদ্দীন ইউসুফ, তারিক আনাম খান, নায়লা আজাদ নূপুর, সৈয়দ হাসান ইমাম প্রমুখ। ছবিটি ওই সময় জাতীয় চলচ্চিত্র পুরস্কারও জিতে নেয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর