× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৯ নভেম্বর ২০২০, রবিবার

‘অভিযোগ পেলেই ব্যবস্থা’

ঢাকা সিটি নির্বাচন- ২০২০

স্টাফ রিপোর্টার | ১৪ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, ৩:০৫

মেয়র প্রার্থী ও কাউন্সিলর প্রার্থীদের আচরণবিধি মেনে চলার নির্দেশ দিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের রির্টানিং অফিসার আবুল কাশেম। তিনি জানান, নিরাপত্তা চেয়ে আবেদনসহ চারটি অভিযোগ করেছেন বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। এসব অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। প্রমাণ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে নির্বাচনি পোষ্টার ছিড়ে ফেলার অভিযোগ করেছেন উত্তর সিটির ৯ নং ওয়ার্ডের এক কাউন্সিলর প্রার্থী। রিটানিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করে ভোট সুষ্ঠু হওয়া নিয়ে শঙ্কা প্রকাশ করেন তিনি। লিখিত অভিযোগের বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন রিটানিং অফিসার আবুল কাশেম।

তিনি জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেটরা মাঠে ঠিকমত কাজ করছে কিনা, সেদিকেও নজর রাখা হচ্ছে।
নির্বাচন সুষ্ঠু করার জন্য সবধরণের ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানান তিনি। প্রতিপক্ষকে ফাঁসাতে অনেক সময় প্রার্থীরা নিজেরা নিজেদের পোষ্টার ছিড়ে ফেলছে মন্তব্য করে আবুল কাসেম বলেন, সরজমিনে অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর