× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার

বিএনপির কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা, আহত ৮

ঢাকা সিটি নির্বাচন- ২০২০

স্টাফ রিপোর্টার | ১৫ জানুয়ারি ২০২০, বুধবার, ৮:৫৫

আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে এক কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা চালিয়েছে দৃর্বৃত্তরা। তিনি এক নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থিত প্রার্থী মোস্তাফিজুর রহমান সেগুন। হামলায় প্রার্থীসহ আট জন আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত অবস্থায় চার জনকে উত্তরার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার বিকাল ৫টায় এই হামলার ঘটনা ঘটে।
আহতরা হলেন, স্থানীয় যুবদল নেতা বকুল হোসেন, ঢাকা উত্তর ছাত্রদলের সদস্য রাজন মুহাম্মদ রাজ, ছাত্রদলের সদস্য রবিউল আউয়াল ভূইয়া, সাইফুল ইসলাম সাইফ ও সোহেব আহমদসহ আরো চার জন। হামলাকারীরা আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী আফসার উদ্দিনের কর্মী সমর্থক বলে দাবি করেছেন মোস্তাফিজুর রহমান সেগুন।
এ বিষয়ে তিনি মানবজমিনকে বলেন, শেষ বিকালের দিকে আমরা আবদুল্লাহ পুর খন্দকার সিএনজি পাম্প থেকে প্রচারণা শুরু করি। সেখান থেকে বেড়ি বাঁধের ঢাল দিয়ে উত্তরা নয় নম্বর সেক্টরে যাওয়ার সময় দুর্বৃত্তরা হামলা চালায়।
আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আফসার উদ্দিন খানের নির্বাচনী অফিস থেকে ৫০-৬০ জন দুর্বৃত্ত হাতে লাঠি, রড ও হকিস্টিক দিয়ে এলোপাথাড়ি মারধর করতে আমার কর্মীদের উপর। এ সময় আমাকেও লাঠি দিয়ে আঘাত করা হয়েছে। বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছে। এসময় হামলাকারীরা আমাকে নির্বাচনী প্রচারণা বন্ধ করতে হুমকি দিয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ripon
১৫ জানুয়ারি ২০২০, বুধবার, ৮:৩৮

make sure take the proper revenge. don’t let it go. must react for each things. this is the real time.

অন্যান্য খবর