× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

প্রচার-প্রচারণায় বাধা দেয়া হচ্ছে

শেষের পাতা

স্টাফ রিপোর্টার | ১৬ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৯:২০

প্রতিদিন নানা পদ্ধতিতে প্রচার-প্রচারণায় বাধা দেয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপির মনোনীত মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল। তিনি বলেন, এতদিন বিএনপি প্রার্থীদের পোস্টার ছিঁড়ে ফেলা হতো। এখন মাইক কেড়ে নেয়া হচ্ছে। পোস্টার না লাগাতে হুমকি ধামকি দেয়া হচ্ছে। হামলা করা হচ্ছে। অনেককে গ্রেপ্তারও করা হচ্ছে। বুধবার সকালে রাজধানীর উত্তর বাড্ডায় রহমতুল্লাহ গার্মেন্টসের সামনে থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে প্রচারণা শুরুর পর তিনি এসব অভিযোগ করেন। নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, প্রচারের আর ১২ দিন বাকি আছে।
এই সময়ে যেন সব প্রার্থীরা সমানভাবে প্রচার-প্রচারণা চালাতে পারেন ইসিকে সে ব্যবস্থা করতে হবে। তাবিথ বলেন, আমি জিতলে জলাবদ্ধতা ও যানজট নিরসনে কাজ করবো। নারী ও শিশুসহ সবার নিরাপত্তায় কাজ করবো। খোলা জায়গায় হাঁটার ব্যবস্থা করা হবে। কর্মজীবী নারী-পুরুষসহ সর্বস্তরের মানুষ যাতে রাতে নির্বিঘ্নেন চলাচল করতে পারে, সেজন্য সড়কে লাইটিং ও নিরাপত্তার ব্যবস্থা করবো। দিনের বেলায়ও মানুষের নিরাপত্তার ব্যবস্থা করা হবে। এসময় মেয়র প্রার্থী বলেন, ‘তবে আমার একটা ছবি উঠে এসেছে স্যোশাল মিডিয়ার মাধ্যমে। পরিষ্কারভাবে দেখবেন ২০১৫ সালের নির্বাচনকালীন একটি ছবি।

বাসের জানালার বাইরে জনসংযোগ করেছিলাম। মানুষকে দেখার জন্য দাঁড়িয়ে ছিলাম। বাসের কোনো কন্ডাক্টর অথবা প্রচারের কোনো অংশগ্রহণ এই ছবিতে ছিল না। ছবিটাকে অপব্যবহার করা হচ্ছে। আমি আহ্‌বান জানাচ্ছি, এই ছবি নিয়ে যেন কোনো অপপ্রচার করা না হয়। গতকাল দুপুরে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৪১ নম্বর ওয়ার্ড-এর উত্তর বাড্ডার পশ্চিম পদরদিয়া, পূর্ব পদরদিয়া, সাতারকূল বাজার, ইসলামবাগ হয়ে মগাইর, ৪২ নম্বর ওয়ার্ড এর মগাইর, রহমাতুল্লাহ কলেজ, আকছারটেক, বেরাইদ, ফকিরখালি এবং ৪৩ নম্বর ওয়ার্ড এর ডুমনী কালিন্দীর হয়ে পাতিলা মাউস তাউল খেলনা, তলনায় গণসংযোগে করেন। বিকালে ১৭ নম্বর ওয়ার্ড এর জোয়ার সাহারা, কুড়িল, কুরাতলী, তিন'শ ফিট ও কুড়িল ফ্লাইং ওভার পর্যন্ত গণসংযোগে করেছেন বিএনপির এ মেয়র প্রার্থী। এসময় উপস্থিত ছিলেন, বিএনপির জলবায়ু বিষয়ক সহ সম্পাদক মোস্তাফিজুর রহমান, নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, মহিলা দলের সাধারণ সম্পাদিকা সুলতানা আহমেদ, যুবদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন। এছাড়াও বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা গণসংযোগে অংশ নেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর