× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

জলাবদ্ধতা নিরসনের প্রতিশ্রুতি আতিকের

শেষের পাতা

স্টাফ রিপোর্টার | ১৬ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৯:২০

ঢাকার গণপরিবহন ও জলাবদ্ধতা সমস্যার সমাধান করে পরিকল্পিত শহর গড়ে তোলার প্রতিশ্রুতি দিচ্ছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী  মো. আতিকুল ইসলাম। বুধবার রাজধানীর ফার্মগেটে এক নির্বাচনী সমাবেশে এ প্রতিশ্রুতি দেন তিনি। আতিক বলেন, আমরা একটি পরিকল্পিত শহর গড়ে তুলতে চাই। এ জন্য ঘরে ঘরে উন্নয়নের মার্কা নৌকা পৌঁছে দিতে হবে। ঢাকাকে যানজটমুক্ত করার উদ্যোগ নেবো। বাসমালিকদের সঙ্গে বসে বাসের রুট ঠিক করার কাজ করবো। আমাদের সামনে অনেক চ্যালেঞ্জ। আপনাদের নিয়ে এই চ্যালেঞ্জ মোকাবিলা করে সুন্দর ঢাকা শহর গড়ে তুলবো।

তিনি বলেন, ‘ঢাকা শহরের জলাবদ্ধতা আমাদের আরেকটি চ্যালেঞ্জ।
জলাবদ্ধতা নিরসনে ইতিমধ্যে পরিকল্পনা গ্রহণ করেছি। আশা করছি, পর্যায়ক্রমে ঢাকা শহরের জলাবদ্ধতা নিরসন করতে পারবো। গত নয় মাসে অভিজ্ঞতা অর্জন করেছি। এই কঠোর অনুশীলনের পর ভবিষ্যতে তা ভালোভাবে প্রয়োগ করতে পারবো। সমাবেশ শেষে ২৩, ২৪, ২৫ নম্বর ওয়ার্ডের হলিক্রস স্কুল গলি, ছাপড়া মসজিদ, তেজকুনিপাড়া, লুকাসের মোড়, রেলগেট, নাবিস্কো, বেগুনবাড়ি ও তেজগাঁও এলাকায় গণসংযোগ করেন, মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলাম ও দলীয় নেতা-কর্মীরা। ফার্মগেট- তেজকুনিপাড়া এলাকার এই প্রচার কার্যক্রমে অংশ নেন অভিনেতা রিয়াজ, অভিনেত্রী বাঁধন, টেনিস তারকা জোবেরা রহমান নিলু, সাবেক প্রতিমন্ত্রী তারানা হালিম, ফুটবলার কায়সার হামিদ প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md. Harun al Rashid
১৬ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৬:২৮

Now it is possible to go door to door considering the awful necessity of his own.

অন্যান্য খবর