× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

টিভিতে প্রেমিকাকে খুনের স্বীকারোক্তি দিয়ে গ্রেপ্তার এক ভারতীয়

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৬ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৬:২৯

টিভিতে দেয়া এক সাক্ষাৎকারে নিজের প্রাক্তন প্রেমিকাকে খুন করার কথা স্বীকার করে গ্রেপ্তার হয়েছেন এক ভারতীয়। গ্রেপ্তার হওয়া ওই ব্যক্তির নাম মানিন্দর সিং (২৭)। সম্প্রতি চণ্ডীগড়ে টিভি চ্যানেল নিউজ১৮-এর এক কার্যালয়ে যান তিনি। সেখানে এক ক্যামেরাম্যানকে জানান, তিনি তার অপরাধ স্বীকার করতে চান। এরপর টিভির কর্মীরা তাকে স্টুডিওতে নিয়ে যায় ও তার স্বীকারোক্তি সম্প্রচার করা হয়। সাক্ষাৎকারের মাঝে পুলিশ অনুষ্ঠান চলাকালেই তাকে গ্রেপ্তার করে। এ খবর দিয়েছে বিবিসি।

খবরে বলা হয়, মানিন্দরের স্বীকারোক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে। অনেকে বলছেন হলিউড সিনেমা ‘জোকার’-এর একটি দৃশ্যের সঙ্গে এর সাদৃশ্য রয়েছে।
অনেকে টিভি চ্যানেলটির নৈতিকতা নিয়েও প্রশ্ন তুলেছেন।
মানিন্দর টিভির উপস্থাপককে বলেন, প্রাক্তন প্রেমিকা কৌরের সঙ্গে বিয়ের কথা চলছিল তার। কিন্তু তা ভেস্তে যায়। এজন্যই কৌরকে হত্যা করেন তিনি। বলেন, জাত আলাদা হওয়ায় তাদের বিয়েতে সম্মতি দেয়নি কৌরের পরিবার।
টিভিতে স্বীকারোক্তি দেয়ার ব্যাপারে তিনি বলেন, গত ৩০শে ডিসেম্বর এক হোটেলে কৌরের মৃতদেহ খুঁজে পাওয়া যায়। ওই হোটেলে একসঙ্গে ঢুকেছিলেন তারা। এরপর থেকেই পুলিশ তার পরিবারকে হয়রানি করছে। তিনি পালিয়ে বেড়াচ্ছেন।

চণ্ডিগড়ের পুলিশ কর্মকর্তা নেহা যাদব বলেন, মানিন্দর টিভিতে স্বীকারোক্তি দিয়ে প্রচারণা ও সহানুভূতি পাওয়ার আশা করেছিলেন। তার কাছে আইনজীবী নিয়োগ দেয়ার মতো অর্থ নেই। আশা করেছিলেন, এই সাক্ষাৎকারের পর কোনো আইনজীবী তার মামলা লড়তে ইচ্ছুক হবেন।

পাঞ্জাব পুলিশ জানিয়েছে, কৌরের আগে আরো এক প্রাক্তন প্রেমিকাকে খুনের অভিযোগ রয়েছে মানিন্দরের বিরুদ্ধে।পার্শ্ববর্তী হরিয়ানা রাজ্যে ওই খুনের ঘটনা ঘটে। খুনের মামলায় সন্দেহভাজন আসামি তিনি। ঘটনাটি নিয়ে এখনো তদন্ত চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর