× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

এবারই প্রথম

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৭ জানুয়ারি ২০২০, শুক্রবার, ৭:৩৭

অভিনয়ে বিরতি টেনে লেখালেখিতে মনোযোগ দিয়েছেন অভিনেত্রী শম্পা হাসনাইন। আসছে গ্রন্থমেলায় এবার তার লেখা দুটি উপন্যাস প্রকাশ হবে। তাই অভিনয়ে খানিকটা বিরতি টেনেছেন তিনি। শম্পা হাসনাইন বলেন, সবশেষ কাজী সাইফ আহমেদের পরিচালনায় মীর সাব্বিরের বিপরীতে ‘বারো ভোল্টের বারেক’ নাটকে অভিনয় করেছিলাম। এখন লেখালেখি ছাড়া সত্যিকার অর্থেই অন্য কোনোকিছু নিয়ে ভাবতে চাই না। তাই নিয়মিত লিখছি। আসছে গ্রন্থমেলায় অনন্যা প্রকাশনী থেকে ‘আ-লক্ষ্মী’ এবং ‘চা খাবে মীরু’ নামে দুটি উপন্যাস প্রকাশ পাবে। এবারই প্রথম একসঙ্গে দুটি উপন্যাস প্রকাশ হতে যাচ্ছে আমার।
বিষয়টি সত্যিই ভালোলাগার। আমার বিশ্বাস, পাঠকরা উপন্যাস দুটি পছন্দ করবেন। উল্লেখ্য, ময়মনসিংহের মেয়ে শম্পা হাসনাইন রিয়েলিটি  শো সুপার হিরো সুপার হিরোইন প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে সবার নজর কাড়েন। ২০১০ সালে ‘মাটির পিঞ্জিরা’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় কাজ শুরু করেন। এরপর তার অভিনীত ৮টি সিনেমা মুক্তি পায়। এ ছাড়া ছোট পর্দায় ‘বড় বাড়ির ছোট বউ’ নামের ধারাবাহিক নাটকে অভিনয় করে দর্শকপ্রিয়তা পান তিনি। এরপর বেশকিছু নাটকে দর্শকরা তাকে দেখতে পায়। চলচ্চিত্রে সবশেষ গত বছর নাসিম সাহনিকের ‘গোয়েন্দাগিরি’ সিনেমায় তিনি অভিনয় করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর