× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

জায়রা বিচার পেলেন

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৭ জানুয়ারি ২০২০, শুক্রবার, ৭:৩৭

বলিউড অভিষেকেই সাড়া ফেলে দিয়েছিলেন কাশ্মীরি অভিনেত্রী জায়রা ওয়াসিম। ‘দাঙ্গাল’, ‘সিক্রেট সুপারস্টার’ এর পর ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিগুলোতে অভিনয় করেছিলেন জায়রা। এরপর আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে তিনি বলিউডকে বিদায় জানান। দীর্ঘদিন ধরেই আলোচনায় ছিলেন না জায়রা। স্পষ্টবাদী এ নায়িকা বিকাশ সাচদেব নামের এক ব্যক্তির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছিলেন। সমপ্রতি বিকাশের সাজা হয়েছে বলে জানিয়েছে ভারতের সংবাদ সংস্থা এএনআই। যৌন হয়রানির শিকার হওয়ার সময় জায়রার বয়স ছিল ১৭ বছর। ভারতের শিশুদের যৌন হয়রানি থেকে বিশেষ সুরক্ষা আদালত অভিযুক্ত বিকাশের ৩ বছরের জেল দিয়েছে।
২০১৭ সালের ডিসেম্বরে দিল্লি থেকে মুম্বই  ফেরার পথে ওই অপ্রীতিকর ঘটনা ঘটে জায়রার সঙ্গে। সে সময় ইনস্টাগ্রামে একটি ভিডিওতে সেই বেদনাদায়ক অভিজ্ঞতার কথা জানান জায়রা। বিমানে জায়রা ঘুমানোর চেষ্টা করছিলেন। পেছন থেকে বিকাশ বারবার তার শরীর স্পর্শ করছিল। সে সময় বিমানের কোনো কর্মচারীও জায়রার সাহায্যে তার পাশে এসে দাঁড়াননি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর