× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

১৭ দিন পর

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৭ জানুয়ারি ২০২০, শুক্রবার, ৭:৩৮

নতুন বছরে আজ থেকে শুটিং শুরু করছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। ১৭ দিন পর এ অভিনেত্রী আজ ক্যামেরার সামনে দাঁড়াবেন ‘বোকা ভূত’ শিরোনামের একটি শিশুতোষ ধারাবাহিক নাটকের জন্য। এটি নির্মাণ করছেন অনিমেষ আইচ। নাটকটি নির্মাণ হচ্ছে দুরন্ত টিভির জন্য। এ অভিনেত্রী সর্বশেষ গেল ৩০শে ডিসেম্বর একটি ওভিসিতে কাজ করেন বলে জানান। তারপর পড়ালেখা ও পরীক্ষার জন্য কিছুদিনের ছুটিতে ছিলেন তিনি। নতুন এ ধারাবাহিক প্রসঙ্গে ভাবনা বলেন, আমি এটিকে শিশুতোষ ধারাবাহিক বলবো না। এখানে শিশুদের পাশাপাশি সিনিয়র তারকাদের উপস্থিতিও থাকছে।
তবে এ ধারাবাহিকের বিশেষ একটি দিক হলো এর জন্য আমরা কয়েক দিন টানা রিহার্সেল করেছি। এখন তো নাটকের শুটিংয়ের আগে এমন আয়োজন চোখে পড়ে না। তাই এ ধারাবাহিকটি আমার কাছে একটু স্পেশাল বলে আমি মনে করি। এ ছাড়া নতুন বছরে এ কাজটি দিয়েই ক্যামেরার সামনে দাঁড়াচ্ছি। তাই এটির প্রতি ভালোবাসাও অন্য রকম। এদিকে নতুন বছরের শুরুতে নাগরিক টিভিতে প্রচারে এসেছে ভাবনা অভিনীত ‘গোল্লাছুট’ শিরোনামের একটি ধারাবাহিক নাটক। এতে  তিনি অভিনয় করছেন একটি কলোনির মেয়ের চরিত্রে। যে কলোনির বিভিন্ন বাসায় গিয়ে গান শেখায়। ধারাবাহিকটি নির্মাণ করেছেন মাতিয়া বানু শুকু। এটি ছাড়াও এ গ্ল্যামারকন্যার হাতে আছে নজরুল ইসলাম রাজুর ‘ঘুমন্ত শহরে’ ও এস এ হক অলিকের ‘জায়গীর মাস্টার’ শিরোনামের দুটি ধারাবাহিক। লেখালেখি নিয়েও ‘ভয়ঙ্কর সুন্দর’খ্যাত এ অভিনেত্রী ব্যস্ত সময় পার করছেন। আগামী গ্রন্থমেলায় আসবে তার নুতন উপন্যাস। এর আগে গেল বছর তিনি প্রকাশ করেন ‘তারা’ উপন্যাসটি। ভাবনার লেখা প্রথম উপন্যাস ‘গুলনেহার’। এ অভিনেত্রী বলেন, নিজের ভাবনাগুলোকে আমার লেখাতে তুলে ধরি। আমার চারপাশে প্রতিদিন যা ঘটে সেটিই আমার লেখার মধ্যে প্রকাশ করার চেষ্টা করি। আমার আগের বই দুটি পাঠকদের ভালো লেগেছে। পাঠকদের ভালোবাসায় উৎসাহিত হয়ে নতুন বই নিয়ে আসছি। এদিকে সাম্প্রতিক সময়ে ভাবনার সমসাময়িক বেশ কয়েকজন প্রেম-বিয়ে নিয়ে খবরে এসেছেন। ভাবনার প্রেমের কথা জানতে চাইলে তিনি বলেন, আমি লুকিয়ে কিছু করি না। প্রেম নিয়েও লুকোচুরি করছি না। অনেকেই আমার আর অনিমেষের বিয়ের খবর জানতে চান। প্রেমের মতো বিয়ে নিয়েও আমাদের লুকোচুরি হবে না। বিয়ে করলে সবাইকে জানাবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর