× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

ওয়াজ বন্ধের প্রতিক্রিয়ায় যা বললেন আজহারী...

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৬ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৯:২২

প্রশাসনের নিষেধাজ্ঞার কারণে সিলেটের কানাইঘাটের মুকিগঞ্জে পূর্বনির্ধারিত ওয়াজ মাহফিলে যেতে পারছেন না এ সময়ের আলোচিত বক্তা মাওলানা মিজানুর রহমান আজহারী। এ নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন তিনি। ওয়াজ নিষিদ্ধ হওয়ার সিদ্ধান্তের কয়েক ঘণ্টা পর রাতে ফেনীতে এক  মাহফিলে বক্তব্য রাখেন মিজানুর রহমান আজহারী। সেখানে তিনি বলেন, যারা না বুঝে কোরআনের প্রোগ্রাম বানচাল করতে চায়, তাদের এসে দেখা উচিত জনগণকে ভুল বুঝানোর দিন শেষ। জনগণ এখন অনেক সচেতন। কোরআনপ্রেমী জনতা কোরআন আর সুন্নাহ এই দুইটা ছাড়া কিছুই বোঝে না।
তিনি বলেন, আজকে এখানে আসেন, আমাদের সঙ্গে বসেন, দেখেন, আমরা কোরআনের বিপক্ষে ইসলামের বিপক্ষে কোনো কথা বলি না। আমাদের এ পবিত্র মঞ্চগুলো থেকে কোরআনের পক্ষে কথা হয়। আমাদের নবীর শানের ব্যাপারে কথা হয়।
সুতরাং যেখানে ইসলামের কথা হয়, কোরআনের কথা হয়, বিশ্বনবী (সা.) এর জীবনী নিয়ে কথা হয়, কোনো মুমিন ওইরকম কোনো বরকতময় মজলিশ বন্ধ করতে পারে না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মোবারক হোসেন
১৮ জানুয়ারি ২০২০, শনিবার, ১১:৩৬

এটা কিয়ামতের আলামত। শুধু মুসলিমদের মধ্যেই এত বিভক্তি।

আতিকুর রহমান ভূঁইয়া
১৭ জানুয়ারি ২০২০, শুক্রবার, ৯:৫৭

যারা ধর্মকে নিজের ব্যবসা হিসেবে নিয়েছে, তারাই ওয়াজ মাহফিল বন্ধ করছে।

জাফর আহমেদ
১৬ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ১১:৪৪

কিছু সংখ্যক আলেমের দলাদলির কারণে আজকে আমাদের ভাতৃত্বের ধর্মে, বিভক্তি দেখা যাচ্ছে। আর এই সুযোগ টা ইসলাম বিদ্বেষী দের আরো সুযোগ করে দিচ্ছে। আর সাধারন মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি হচ্ছে। তাই আলেম সমাজের কাছে অনুরোধ আপনাদের মাঝে মতো বিরোধ থাকতে পারে কিন্তু সেটা সাধারণ মানুষের কাছে প্রকাশ করা থেকে বিরত থাকুন।

অন্যান্য খবর