× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

‘ইসি ইচ্ছাকৃতভাবে পূজার দিন ভোট দিয়ে বিতর্ক সৃষ্টি করছে’

ঢাকা সিটি নির্বাচন- ২০২০

স্টাফ রিপোর্টার | ১৭ জানুয়ারি ২০২০, শুক্রবার, ১১:৩৭

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, নির্বাচন কমিশন (ইসি) ইচ্ছাকৃতভাবে ৩০শে জানুয়ারি পূজার দিন ভোট দিয়ে বিতর্ক সৃষ্টি করেছে। আমরা আপিল বিভাগের দিকে তাকিয়ে আছি। আজ শুক্রবার সকাল ১১টায় মোহাম্মদপুর রাজিয়া সুলতানা  রোডে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

তাবিথ বলেন, সাম্প্রতিক যে গণজোয়ার তৈরি হয়েছে তা ৩০শে জানুয়ারি ধানের শীষের বিজয়ের দিকে নিয়ে যাবে। তিনি বলেন, ঢাকা শহরে বসবাসের  যোগ্য হয়ে পড়েছে। রাস্তাঘাট, ড্রেনেজ স্যুয়ারেজসহ নাগরিক সুবিধা থেকে প্রতিনিয়তই বঞ্চিত হচ্ছে নগরবাসী। আমরা সকল নাগরিক সুবিধা নিশ্চিত করে আধুনিক ঢাকা গড়ার প্রতিশ্রুতি দিচ্ছি।

এর আগে সকাল ১০টায় মোহাম্মপুর বাসস্ট্যান্ড থেকে ৮ম দিনের গণসংযোগ শুরু করে করেন বিএনপি মনোনীত এই মেয়র প্রার্থী। গণসংযোগ অংশ নিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেনসহ স্থানীয় বিএনপি নেতাকর্মীরা।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর