× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

অনাকাঙ্খিত ঘটনা

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৭ জানুয়ারি ২০২০, শুক্রবার, ১২:১৫

সুপারমডেল ও প্রাক্তন মিস ইন্ডিয়া নাতাশা। বর্তমানে মডেলিং ও ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। তবে সম্প্রতি এক অনাকাঙ্খিত ঘটনা ঘটলো তার সঙ্গে। তারই জেরে ফ্লাইন রেমেদিওস নামে এক ব্যক্তির বিরুদ্ধে সাইবার অপরাধের অভিযোগ দায়ের করেছেন। তার অভিযোগ, বিভিন্ন অশালীন পোস্টে নাতাশাকে ট্যাগ করছিলেন তিনি। নাতাশার দাবি, ইন্ডিয়াস্কুপস ডট কম নামের একটি সাইটে একটি অ্যাডাল্ট কনটেন্টে নাতাশাকে ট্যাগ করে দেন। নাতাশা তার আইনজীবী মাধব ভি থোরাতের পরামর্শে একটি এফআইআর করেছেন। মুম্বই দাদার পুলিশ স্টেশনে সম্প্রতি এই অভিযোগ দায়ের করা হয়েছে।
এ বিষয়ে একটি সাক্ষাৎকারে নাতাশা বলেছেন, ২০১৯-এর নভেম্বরে শুরু হয়েছে গোটা বিষয়টি। কেউ একজন মিথ্যে আর্টিকেল তৈরি করে আমাকে ট্যাগ করা শুরু করে।

বাথরুমে নগ্ন  মেয়েদের ছবি পোস্ট করে তাতে আমার নাম নাতাশা সুরি সিং ট্যাগ করতে শুরু করে। কিন্তু আমার মনে হয় বার বার আমার নাম দেওয়ার পিছনে কোনও উদ্দেশ্য ছিল তার। এরইমধ্যে বান্দ্রা-কুরলা কমপ্লেক্সে সাইবার ক্রাইম ইনভেসটিগেশন সেল এ অভিযোগ দায়ের করেছি। তবে শেষ পর্যন্ত সম্প্রতি দাদার পুলিশ স্টেশনে এফআইআর দায়ের করতে বাধ্য হয়েছি। নাতাশার দাবি, অভিযুক্ত মিথ্যে আর্টিকেল তৈরি করেছে তার সাইটে। এটিও শ্লীলতাহানির পর্যায়ে পড়ে। ২০০৬ সালে ফেমিনা মিস ইন্ডিয়া এবং মিস ওয়ার্ল্ডে টপ ১০-এ  পৌঁছেছিলেন নাতাশা। ২০১৬ সালে মালয়ালাম ছবি ‘কিং লায়ার’-এ অভিষেক করেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর