× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

‘গিরগিটি’ সিনেমায় ওয়ারফেইজের গান

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৭ জানুয়ারি ২০২০, শুক্রবার, ৫:০৭

বাংলাদেশের হার্ড রক ব্যান্ড ওয়ারফেইজ প্রথমবারের মতো গান করছে সিনেমায়। নবাগত পরিচালক সৌরভ কুন্ডু ‘গিরগিটি’ নামে একটি সিনেমা পরিচালনা করতে যাচ্ছেন। আর এ ছবির টাইটেল গানে পাওয়া যাবে ব্যান্ডটিকে। সম্প্রতি সিনেমাটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ওয়ারফেইজ। পরিচালক সৌরভ কুন্ডু বলেন, আমার প্রথম সিনেমাতেই বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড ওয়ারফেইজকে পাচ্ছি। এটা আমার জন্য আনন্দের ও সৌভাগ্যের বিষয়। তাদের এ গান আমার সিনেমাকে অন্যমাত্রা দেবে বলেই আমার বিশ্বাস। এ জন্য ওয়ারফেইজের টিপু ভাইকে আমি বিশেষ ধন্যবাদ জানাচ্ছি।
আর গানটির কিছু দৃশ্যে ওয়ারফেইজ ব্যান্ডের সদস্যদেরও দেখা যাবে, তবে  সেটা অবশ্যই গল্পের প্রয়োজনে। ‘গিরগিটি’ নির্মিত হচ্ছে আপ-স্টুডিও প্রোডাকশন হাউজ এন্ড পাবলিকেশন্সের ব্যানারে। প্রতিষ্ঠানটির সিইও হামিদুল হাসান নবীন বলেন, কৈশোর থেকে ওয়ারফেইজের ভক্ত আমি। বিশ্ববিদ্যালয় জীবনে ব্যান্ডটির গানে ও কনসার্টে মেতে থাকতাম। ‘গিরগিটি’ সিনেমার মূল ভাবনা আমার বন্ধু সোহেল রানার। ‘গিরগিটি’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন শাহজাহান সৌরভ। এতে অভিনয় করবেন এবি এম সুমন, তাসকিন রহমান, শতাব্দী ওয়াদুদ, দীপু ইমাম, মিলি বাসার, হামিদুর রহমান ও খালেকুজ্জান। এছাড়াও অভিনয়শিল্পীতে আরো চমক আছে বলে জানিয়েছেন নির্মাতা। ছবিতে নায়িকা হিসেবে কে থাকবে তা কিছুদিন পরই জানাতে চান পরিচালক। আগামী ২০ শে জানুয়ারি থেকে মানিকগঞ্জে সিনেমাটির শুটিং শুরু হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর